scorecardresearch
 

Shocking: বচসার জের, পুরুলিয়ায় ব্যক্তির মুন্ডু কেটে কুঁয়োয় ফেলল!

শুক্রবার সকালে বিবাদে জড়িয়ে পড়েন ঘাঘরজুড়ি গ্রামের বাসিন্দা ভবতারণ মহাত ও দুবরাজ মাহাত। একসময় বিবাদ চরম আকার ধারণ করে। অভিযোগ, এরপরেই ধারালো অস্ত্র দিয়ে ভবতারণের গলায় কোপ মারে দুবরাজ। অস্ত্রের কোপে ধর থেকে আলাদা হয়ে যায় মুন্ডু। এরপর কাটা মুন্ডুটি কুয়োয় ফেলে দেয় সে। ধরটি পড়ে থাকে মাঝ রাস্তায়। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বিবাদের জেরে ভয়াবহ ঘটনা
  • মুন্ডু কেটে ফেলা হয় কুয়োয়
  • পুরুলিয়ার মফঃস্বল থানা এলাকার ঘটনা

গ্রাম্য বিবাদের জের। এক ব্যক্তির মুন্ডু কেটে কুয়োয় ফেলে দেওয়ার অভিযোগ অপর ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পুরুলিয়ার (Purulia) মফঃস্বল থানা এলাকার ঘাঘরজুড়ি গ্রামে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। অন্যদিকে অভিযুক্তকে তাঁদের হাতে তুলে দেওয়ার দাবিতে পুলিশের গাড়িতে ভাঙচুর চালান উত্তেজিত গ্রামবাসীরা। 

জানা গিয়েছে শুক্রবার সকালে বিবাদে জড়িয়ে পড়েন ঘাঘরজুড়ি গ্রামের বাসিন্দা ভবতারণ মহাত ও দুবরাজ মাহাত। একসময় বিবাদ চরম আকার ধারণ করে। অভিযোগ, এরপরেই ধারালো অস্ত্র দিয়ে ভবতারণের গলায় কোপ মারে দুবরাজ। অস্ত্রের কোপে ধর থেকে আলাদা হয়ে যায় মুন্ডু। এরপর কাটা মুন্ডুটি কুয়োয় ফেলে দেয় সে। ধরটি পড়ে থাকে মাঝ রাস্তায়। 

ঘটনায় শিউড়ে ওঠেন স্থানীয়রা। খবর পেয়ে গ্রামে পৌঁছায় পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্ত দুবরাজ মাহাতকে। কিন্তু অভিযুক্তকে তাঁদের হাতে তুলে দেওয়াক দাবি জানাতে থাকেন গ্রামবাসীরা। এমনকী সেই দাবিতে ভাঙচুরও চালান হয় পুলিশের গাডিতে। যার জেরে পরিস্থিতি এতটাই ঘোরালো হয়ে ওঠে যে গ্রামে যেতে হয় বিশাল পুলিশ বাহিনীকে। পৌঁছায় RAF-ও। 

গোটা ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ভবতারণের মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর পরিবার। ঠিক কী কারণে দুবরাজ এই কাণ্ড ঘটালো তা খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন পুলিশ আধিকারিকরা। পাশাপাশি ঘটনায় প্রত্যক্ষদর্শী ও গ্রামবাসীদেরও জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।  

 

Advertisement