scorecardresearch
 

ভাগ্নির শ্লীলতাহানির অভিযোগ মামার বিরুদ্ধে, পুলিশের দ্বারস্থ পরিবার

ওই নাবালিকা স্থানীয় নামাজ গ্রামের বাসিন্দা। নাবালিকার মা হোটেলে কাজ করেন। গত বুধবার, শরীর খারাপ থাকায় নিজে না গিয়ে মেয়েকে কাজে পাঠান ওই মহিলা। অভিযোগ সেখান থেকেই শেখ সইদুল নামে এক ব্যক্তি ওই নাবালিকাকে হাওড়ার পাঁচলা এলাকার একটি ঝুপড়িতে নিয়ে যায়।

Advertisement
নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ
হাইলাইটস
  • ঝুপড়িতে ভাগ্নির শ্লীলতাহানির অভিযোগ
  • মামার বিরুদ্ধে থানার দ্বারস্থ নাবালিকার পরিবার
  • অভিযুক্তকে দ্রুত গ্রেফতারের দাবি

নাবালিকা ভাগ্নিকে শ্লীলতাহানির অভিযোগ মামার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হুগলির পাণ্ডুয়ায় (Hooghly Pandua)। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন নাবালিকার মা। যদিও অভিযুক্তকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। অভিযুক্ত ব্যক্তির দ্রুত গ্রেফতারির দাবি জানাচ্ছেন নাবালিকার মা। 

জানা গিয়েছে, ওই নাবালিকা স্থানীয় নামাজ গ্রামের বাসিন্দা। নাবালিকার মা হোটেলে কাজ করেন। গত বুধবার, শরীর খারাপ থাকায় নিজে না গিয়ে মেয়েকে কাজে পাঠান ওই মহিলা। অভিযোগ সেখান থেকেই শেখ সইদুল নামে এক ব্যক্তি ওই নাবালিকাকে হাওড়ার পাঁচলা এলাকার একটি ঝুপড়িতে নিয়ে যায়। শেখ সইদুল পাড়াতুতো সম্পর্কে ওই নাবালিকার মামা বলে জানা যাচ্ছে। ওই ঝুপড়িতেই নাবালিকার শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। 

এদিক মেয়ের সন্ধান না পেয়ে পুলিশের দ্বারস্থ হয় তার পরিবার। অন্যদিকে শেখ সইদুলকে গোটা বিষয়টি জানিয়ে দেয় তার পরিবার। এরপরেই বাড়ি ফিরে আসে ওই নাবালিকা। যদিও তারপর থেকে অভিযুক্ত শেখ সইদুল বেপাত্তা বলে দাবি নাবালিকার পরিবারেরে। এমনকী, এখনও পর্যন্ত পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি বলেই জানাচ্ছেন নাবালিকার মা। যত তাড়াতাড়ি যাতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়, এখন সেই দাবি জানাচ্ছেন নাবালিকার মা। ঘটনার জেরে এলাকায় তৈরি হয়েছে চাঞ্চল্য। 


 

Advertisement