scorecardresearch
 

নিখোঁজ ছাত্রীর দেহ উদ্ধার পুকুর থেকে, হাওড়ার নাজিরগঞ্জ থানা ঘেরাও, অবরোধ

এক কলেজ ছাত্রী (College Student)-এর অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ উঠল। তাঁর দেহ উদ্ধার হয়েছে পুকুর থেকে। আর এর জেরে চাঞ্চল্য ছড়াল হাওড়া (Howrah)-র নাজিরগঞ্জ (Nazirgunj)-এ। শনিবার ক্ষুব্ধ মানুষ থানা ঘেরাও করেন।

Advertisement
হাওড়ার নাজিরগঞ্জে এক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ উঠল (প্রতীকি ছবি) হাওড়ার নাজিরগঞ্জে এক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ উঠল (প্রতীকি ছবি)
হাইলাইটস
  • এক কলেজ ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ উঠল
  • তাঁর দেহ উদ্ধার হয়েছে পুকুর থেকে
  • আর এর জেরে চাঞ্চল্য ছড়াল হাওড়ার নাজিরগঞ্জে

এক কলেজ ছাত্রী (College Student)-এর অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ উঠল। তাঁর দেহ উদ্ধার হয়েছে পুকুর থেকে। আর এর জেরে চাঞ্চল্য ছড়াল হাওড়া (Howrah)-র নাজিরগঞ্জ (Nazirgunj)-এ। শনিবার ক্ষুব্ধ মানুষ থানা ঘেরাও করেন। ওই ছাত্রী দিন কয়েক আগে নিখোঁজ হয়েছিলেন বলে জানা গিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ এক ছাত্রীর দেহ স্থানীয় একটি পুকুর থেকে উদ্ধার হল। এর জেরে হাওড়ার নাজিরগঞ্জ থানা ঘেরাও করেন ছাত্রীর আত্মীয়স্বজন ও এলাকার মানুষ। পাশাপাশি সত্যেন বসু রোডও অবরোধ হয়। তাঁরা পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন।

এদিন স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, পোদড়ার আজাদনগর এলাকার বাসিন্দা কলেজ ছাত্রী রূকসার খাতুন (২২) চলতি মাসের ৫ তারিখ থেকে নিখোঁজ ছিলেন। স্থানীয় নাজিরগঞ্জ থানায় মিসিং ডায়েরি করা হয়েছিল পরিবারের পক্ষ থেকে। শনিবার ওই এলাকার একটি পুকুরে দেহটি ভাসতে দেখেন স্থানীয় মানুষ।

এরপর পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এই ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে নাজিরগঞ্জ থানা ঘেরাও করেন স্থানীয়রা। পাশাপাশি, সত্যেন বোস রোডও অবরোধ করা হয়। বেশ কিছুক্ষণ তারা বিক্ষোভ দেখান। তাঁদের অভিযোগ, পুলিশকে নিখোঁজের ব্যাপারে অভিযোগ জানানো হলেও তারা কোনও ব্যবস্থা নেয়নি। পুলিশ ব্যবস্থা নিলে এমন ঘটনা আটকানো যেত।

এর জেরে ওই এলাকায় যান চলাচলে প্রভাব পর। এলাকায় তুমুল উত্তেজনা তৈরি হয়। পরে পুলিশের আশ্বাসে তাঁরা অবস্থান তুলে নেন। তবে স্থানীয় বাসিন্দারা দাবি তুলেছেন, অবিলম্বে দোষীকে খুঁজে বের করতে হবে। এই ঘটনায় দোষীদের শাস্তি দিতে হবে। কাউতে ছাড়া চলবে না।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কী করে এমন হল, তা দেখা হচ্ছে। এই ঘটনার সঙ্গে কে বা কারা যুক্ত, তার খোঁজ করছে পুলিশ। তাঁর পরিবার, বন্ধুবান্ধবদের সঙ্গে কথা বলা যায় কিনা, তা দেখা হচ্ছে। মোবাইল ফোন থেকে কোনও সূত্র পাওয়া যায় কিনা, তার চেষ্টাও করা চলছে।

Advertisement

Advertisement