scorecardresearch
 

পোষ্যের চিৎকার, সল্টলেকে গাছের ডাল দিয়ে তরুণীকে পেটানোর অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

মঙ্গলবার সকালে ফ্ল্যাটের দরজা খোলা পেয়ে প্রথমে নিচে ও তারপর বিল্ডিং-এর ছাদে চলে যায় ওই তরুণীর সারমেয়টি। সেই সময় ছাদে শরীরচর্চা করছিলেন ব্লিডিং-এর অপর এক তরুণী। সেই তরুণীকে দেখে চিৎকার করতে শুরু করে সারমেয়টি। অভিযোগ, সেই সময় একটি গাছের ডাল নিয়ে গিয়ে সারমেয়টিকে মারতে শুরু করে স্বস্তিক গঙ্গোপাধ্যায় নামে এক প্রতিবেশী। বিষয়টি জানতে পেরে নিজের পোষ্যকে বাঁচাতে যান ওই তরুণী। অভিযোগ, পোষ্যকে বাঁচাতে গেলে তাঁকেও গাছের ওই ডালটি দিয়ে মারতে শুরু করে স্বস্তিক।

Advertisement
আক্রান্ত তরুণী আক্রান্ত তরুণী
হাইলাইটস
  • তরুণীকে মারধর প্রতিবেশীর
  • মারধর তরুণীর পোষ্যকেও
  • থানার দ্বারস্থ আক্রান্ত তরুণী

তরুণীকে গাছের ডাল দিয়ে মারধরের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে। মারধর করা হয়েছে তরুণীর পোষ্যকেও। সল্টলেকের (Salt Lake) পূর্বাচল হাউসিং-এর ঘটনা। ইতিমধ্যেই পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই তরুণী। ঘটনার পর থেকে ব্যাপক আতঙ্কে ওই তরুণী ও তাঁর পরিবার। তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে ফ্ল্যাটের দরজা খোলা পেয়ে প্রথমে নিচে ও তারপর বিল্ডিং-এর ছাদে চলে যায় ওই তরুণীর সারমেয়টি। সেই সময় ছাদে শরীরচর্চা করছিলেন ব্লিডিং-এর অপর এক তরুণী। সেই তরুণীকে দেখে চিৎকার করতে শুরু করে সারমেয়টি। অভিযোগ, সেই সময় একটি গাছের ডাল নিয়ে গিয়ে সারমেয়টিকে মারতে শুরু করে স্বস্তিক গঙ্গোপাধ্যায় নামে এক প্রতিবেশী। বিষয়টি জানতে পেরে নিজের পোষ্যকে বাঁচাতে যান ওই তরুণী। অভিযোগ, পোষ্যকে বাঁচাতে গেলে তাঁকেও গাছের ওই ডালটি দিয়ে মারতে শুরু করে স্বস্তিক। এমনকী তরুণীর পেটে ও বুকে ধাক্কা মারা হয় বলেও অভিযোগ। মারধরে আহত হন তিনি। তাঁর পিঠে কেটে গিয়েছে বলেও জানাচ্ছেন ওই তরুণীর। 

এই ঘটনার প্রেক্ষিতে এদিনই বিধাননগর দক্ষিণ থানার (Bidhannagar South Police Station) দ্বারস্থ হন ওই তরুণী। গোটা ঘটনার কথা পুলিশকে জানান তিনি। তরুণী জানাচ্ছেন, বাড়িতে বৃদ্ধ বাবা মাকে নিয়ে থাকেন তিনি। তাঁরা ওই হাউসিং-এর বহু বছরের বাসিন্দা। এর আগেও ওই ব্যক্তি তাঁদের ওপরে অত্যাচার চালিয়েছে বলে অভিযোগ। এমনকী সেই বিষয়ে বিভিন্ন জায়গায় জানিয়েও কোনও সুরাহা হয়নি। সেক্ষেত্রে এদিনের ঘটনার পর তিনি ও তাঁর পরিবার রীতিমতো আতঙ্কের মধ্যে রয়েছেন বলেই জানান ওই তরুণী। গোটা ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ। 

 

Advertisement