scorecardresearch
 

'পাণ্ডবেশ্বরে তালিবানী রাজ চলছে', বিক্ষোভের মুখে পড়ে বললেন জিতেন্দ্র

বহুলা এলাকায় ঢুকতে গিয়ে তৃণমূল (TMC) কর্মী সমর্থকদের বিক্ষোভের মুখে পড়েন পাণ্ডবেশ্বর প্রাক্তন বিধায়ক। তাঁর গাড়ি আটকে প্রায় ঘণ্টা দেড়েক বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী সমর্থকেরা। বেশকিছু তৃণমূল কর্মীর হাতে ছিল কালো পতাকা। 'গো ব্যাক', 'জিতেন্দ্র তিওয়ারি চোর হ্যায়', সহ বিভিন্ন স্লোগানে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মী সমর্থকেরা। এমনকী জিতেন্দ্র তিওয়ারির গাড়ি লক্ষ্য করে জুতো ছোড়া হয় বলেও অভিযোগ। কিন্তু বাধার মুখে পড়েও এলাকা ছাড়তে রাজি হননি জিতেন্দ্র তিওয়ারি। ফলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ (Police)। 

Advertisement
জিতেন্দ্র তিওয়ারি জিতেন্দ্র তিওয়ারি
হাইলাইটস
  • বিক্ষোভের মুখে জিতেন্দ্র তিওয়ারি
  • দেড় ঘণ্টা গাড়ি আটকে বিক্ষোভ তৃণমূলের
  • খবর পেয়ে পরিস্থিতি সামাল দিল পুলিশ

আবারও বিক্ষোভের মুখে বিজেপি নেতা তথা পাণ্ডবেশ্বরের প্রাক্তন বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। মঙ্গলবার পাণ্ডবেশ্বরের (Pandaveswar) বহুলায় তৃণমূলের বিক্ষোভের মুখে পড়েন তিনি। পরে পুলিশের হস্তক্ষেপে নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। এই ঘটনার প্রেক্ষিতে পাণ্ডবেশ্বরে তালিবানী রাজ চলছে বলে অভিযোগ করেন জিতেন্দ্র তিওয়ারি। 

কালো পতাকা নিয়ে বিক্ষোভ

জানা গিয়েছে, এদিন বহুলা এলাকায় ঢুকতে গিয়ে তৃণমূল (TMC) কর্মী সমর্থকদের বিক্ষোভের মুখে পড়েন পাণ্ডবেশ্বর প্রাক্তন বিধায়ক। তাঁর গাড়ি আটকে প্রায় ঘণ্টা দেড়েক বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী সমর্থকেরা। বেশকিছু তৃণমূল কর্মীর হাতে ছিল কালো পতাকা। 'গো ব্যাক', 'জিতেন্দ্র তিওয়ারি চোর হ্যায়', সহ বিভিন্ন স্লোগানে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মী সমর্থকেরা। এমনকী জিতেন্দ্র তিওয়ারির গাড়ি লক্ষ্য করে জুতো ছোড়া হয় বলেও অভিযোগ। কিন্তু বাধার মুখে পড়েও এলাকা ছাড়তে রাজি হননি জিতেন্দ্র তিওয়ারি। ফলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ (Police)। 

মনসা পুজোর অনুষ্ঠানে গিয়েছিলেন জিতেন্দ্র

এই বিষয়ে জিতেন্দ্র তিওয়ারির (Jitendra Tiwari) অভিযোগ, বহুলা গ্রামে বিকাশ বাদ্যকর নামে এক সমর্থকের বাড়িতে মনসা পুজোর অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন তিনি। সেই সময় গাড়ি আটকে তাঁর সঙ্গে অভদ্র আচরণ করেন তৃণমূল কর্মীরা। গালিগালাজও করা হয় তাঁকে। জিতেন্দ্রর দাবি, পাণ্ডবেশ্বরে তালিবানী রাজ চলছে। আইনের শাসন নেই। একইসঙ্গে বিক্ষোভকারীদের প্রসঙ্গে তিনি বলেন, "এরা এক সময় আমার সহচর ছিলেন । এদের কোনও দোষ নেই। উপরতলার নির্দেশেই এরা এই কাজ করতে বাধ্য হচ্ছে। বিক্ষোভকারীদের নামে থানায় কোনো অভিযোগ করব না। ঈশ্বরের কাছে প্রার্থনা, এদের শুভ বুদ্ধির উদয় হোক।" 

"মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ"

এদিকে এই প্রসঙ্গে তৃণমূল বিধায়ক (TMC MLA) নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, "ব্যক্তিগতভাবে এই ঘটনাকে সমর্থন করি না। তবে ভোটের আগে জিতেন্দ্রবাবু হুমকি দিয়ে বলেছিলেন আমাকে খাঁচা বন্দি করে রাখবেন। বহু তৃণমূলকর্মীকেও একইভাবে এলাকাছাড়া করার হুমকি দিয়েছিলেন। স্বাভাবিকভাবেই তাঁর বিরুদ্ধে এলাকার মানুষের ক্ষোভ রয়েছে। এই ঘটনা তারই বহিঃপ্রকাশ।" প্রসঙ্গত কয়েকদিন আগে খোট্টাডিহিতে দলের এক অসুস্থ কর্মীকে দেখতে গিয়েও বিক্ষোভের মুখে পড়েন জিতেন্দ্র তিওয়ারি। 

Advertisement

 

Advertisement