scorecardresearch
 

মায়ের পরকীয়ায় বাধা, অশোকনগরে মেয়েকে খুনের চেষ্টায় ধৃত মহিলা ও প্রেমিক

অশোকনগরের বনবনিয়া এলাকার বাসিন্দা মিঠু কুণ্ডু। তার স্বামী পেশায় কাপড়ের ব্যবসায়ী। পেশাগত কারণে তাঁকে প্রায়শই ভিন রাজ্যে থাকতে হয়। বাড়িতে কলেজ পড়ুয়া মেয়েকে নিয়ে থাকে মিঠু। সম্প্রতি এলাকারই এক বাসিন্দা পিঙ্কু রায়ের সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্কে (Extra Marital Affairs) জড়িয়ে পড়ে সে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মেয়েকে খুনের চেষ্টা
  • ধৃত মা ও প্রেমিক
  • জেলা হেফাজতের নির্দেশ

বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় মেয়েকে খুনের চেষ্টার অভিযোগ মায়ের বিরুদ্ধে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত মহিলা ও তার প্রেমিককে। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার অশোকনগরে (North 24 Parganas Ashokenagar)। ধৃতদের নাম মিঠু কুণ্ডু এবং পিঙ্কু রায়। বুধবার তাদের বারাসত মহকুমা আদালতে তোলা হলে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। 

জানা গেছে, অশোকনগরের বনবনিয়া এলাকার বাসিন্দা মিঠু কুণ্ডু। তার স্বামী পেশায় কাপড়ের ব্যবসায়ী। পেশাগত কারণে তাঁকে প্রায়শই ভিন রাজ্যে থাকতে হয়। বাড়িতে কলেজ পড়ুয়া মেয়েকে নিয়ে থাকে মিঠু। সম্প্রতি এলাকারই এক বাসিন্দা পিঙ্কু রায়ের সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্কে (Extra Marital Affairs) জড়িয়ে পড়ে সে। এমনকী মিঠুর বাড়িতেও যাতায়াত শুরু করে পিঙ্কু। এদিকে মায়ের এই বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা কানে আসতে থাকে মেয়েরও। এদিক-ওদিক থেকে বিভিন্ন কথা শুনতে পায় সে। যার জেরে একাধিকবার মিঠুকে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসার কথা বলে তার মেয়ে। কিন্তু মেয়ের কোনও কথায় কানই দেয়নি মিঠু। 

এরই মাঝে গত সপ্তাহে পিঙ্কুকে বাড়িতে ডাকে মিঠু। আর পিঙ্কু বাড়িতে যেতেই প্রতিবাদ জানায় মিঠুর মেয়ে। অভিযোগ, তার জেরেই রেগে গিয়ে মিঠু প্রেমিককে সঙ্গে নিয়ে তার মেয়েকে মারতে শুরু করে। এমনকী গলা টিকে তাঁকে খুন করার চেষ্টা হয় বলেও অভিযোগ। কোনও মতে সেখান থেকে নিজেকে রক্ষা করে পালায় ওই কলেজ পড়ুয়া ছাত্রী। 

এরপর গত ৬ তারিখ মিঠুর স্বামী উত্তরপ্রদেশ (Uttar Pradesh) থেকে ফিরে মেয়ের কাছ সমস্ত কথা শোনেন। তারপরেই অশোকনগর থানায় গিয়ে মেয়ে ও বাবা মিলে মিঠু ও তার প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই মঙ্গলবার রাতে মিঠু কুণ্ডু ও পিঙ্কু রায়কে গ্রেফতার করে পুলিশ। সূত্রের খবর, মিঠু ও তার প্রেমিকের কড়া শাস্তির দাবি জানিয়েছেন তার স্বামী। পাশাপাশি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসীরাও।

Advertisement

আরও পড়ুন - শীতে লাগবে না ঠান্ডা-ত্বকও থাকবে সুন্দর, একটি ফলেই হবে বাজিমাত

 

Advertisement