scorecardresearch
 

Surya Gochar November And December 2022 : পরপর দু'মাসে গোচর সূর্যের, বছরের বাকি সময়টা দারুণ যাবে ৩ রাশির

আগামী ১৬ নভেম্বর ২০২২-এ বৃশ্চিকে প্রবেশ করবে সূর্য (Surya Gochar November 2022)। এরপর ১৬ ডিসেম্বর ২০২২-এ ধনু রাশিতে যাবেন সূর্যদেব (Surya Gochar December 2022)। সূর্যের এই দুটি স্থান পরিবর্তন ৩টি রাশির জাতক জাতিকাদের কেরিয়ার, নতুন চাকরি এবং অর্থের ক্ষেত্রে বড়সড় সুবিধা দেবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, সেই রাশিগুলির সম্পর্কে, যাদের এই সময়টা দারুণ কাটতে চলেছে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • গোচর করতে চলেছে সূর্য
  • নভেম্বর ও ডিসেম্বরে হবে গোচর
  • জেনে নিন ফলাফল

২০২২ সাল শেষ হতে আর ২ মাস বাকি, এবং এই সময়ের মধ্যে ২ বার রাশি পরিবর্তন করবেন সূর্যদেব। নভেম্বর এবং ডিসেম্বরে হতে চলা সূর্যের এই পরিবর্তন কিছু রাশির জন্য খুবই শুভ ফল দেবে। আগামী ১৬ নভেম্বর ২০২২-এ বৃশ্চিকে প্রবেশ করবে সূর্য (Surya Gochar November 2022)। এরপর ১৬ ডিসেম্বর ২০২২-এ ধনু রাশিতে যাবেন সূর্যদেব (Surya Gochar December 2022)। সূর্যের এই দুটি স্থান পরিবর্তন ৩টি রাশির জাতক জাতিকাদের কেরিয়ার, নতুন চাকরি এবং অর্থের ক্ষেত্রে বড়সড় সুবিধা দেবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, সেই রাশিগুলির সম্পর্কে, যাদের এই সময়টা দারুণ কাটতে চলেছে। 

বৃষ রাশি (Taurus) : ২০২২ সালের নভেম্বর এবং ডিসেম্বর মাসে সূর্যের ট্রানজিট (Sun Transit 2022) বৃষ রাশির জাতকদের জন্য খুবই শুভ ফল দেবে। বিশেষ করে ব্যবসায়ীরা নভেম্বরে লাভবান হবেন। চাকরি ও ব্যবসায় এগিয়ে যাওয়ার নতুন অনেক সুযোগ আসবে। আয় বাড়বে। সেই সঙ্গে ডিসেম্বর মাসেও অর্থ লাভ হবে। পাশাপাশি এই রাশির মানুষেরা সঞ্চয় করতেও সফল হবেন। সামগ্রিকভাবে, আর্থিক অবস্থা মজবুত হবে এবং কর্মক্ষেত্রে দুর্দান্ত সাফল্য অর্জন করতে পারেন।

কর্কট রাশি (Cancer) : বৃশ্চিক রাশিতে সূর্যের গমন কর্কট রাশির জাতকদের জন্য পরীক্ষা এবং ইন্টারভিউয়ের ক্ষেত্রে সাফল্য বয়ে আনবে। বড়সড় সাফল্য আসতে পারে। নতুন চাকরি পেতে পারেন। অন্যদিকে, ধনু রাশিতে সূর্যের গমন বদলে দিতে পারে ভাগ্য। কাজে সাফল্য আসবে। পরিশ্রমের পূর্ণ ফল পাবে। অর্থ লাভ হবে। যার জেরে আত্মবিশ্বাসও তুঙ্গে থাকবে।

কন্যা রাশি (Virgo) : ধনু রাশিতে সূর্য দেবের ট্রানজিট কন্যা রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ হিসেবে প্রমাণিত হতে পারে। মোটা অঙ্কের টাকার লাভ হতে পারে। তীর্থযাত্রায় যেতে পারেন। পিতার সাহায্যে নিয়ে বড় কোনও কাজ সম্পন্ন হতে পারে। সেই সঙ্গে বৃশ্চিক রাশিতে সূর্যের প্রবেশ আত্মবিশ্বাস বাড়াবে। কেরিয়ারে বড় অগ্রগতিও এনে দিতে পারে। চাকরিপ্রার্থীরা বড় সাফল্য পেতে পারেন। আয় বাড়তে পারে।

Advertisement

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল ভিন্ন হতে পারে।)

আরও পড়ুন - বৃশ্চিকে বুধাদিত্য যোগ, ১৬ তারিখ থেকে ৬ রাশির 'পোয়া বারো'

 

Advertisement