scorecardresearch
 

ঠিক যেন হিন্দি ছবি! বন্দুক উঁচিয়ে তরুণীকে জিপে তুলে নিয়ে গেল হেড কনস্টেবলের ছেলে

বাড়িতে ঢুকে তরুণীকে তুলে নিয়ে গেল এক যুবক। অভিযুক্ত যুবক আবার পুলিশের হেড কনস্টেবলের ছেলে। জানা গিয়েছে জিপ নিয়ে ওই তরুণীর বাড়িতে পৌঁছায় যুবক। হাতে পিস্তল নিয়ে সে বা়ডিতে ঢোকে বলে দাবি তরুণীর পরিবারের সদস্যদের। এরপর তরুণীর হাত ধরে টানাটানি করতে থাকে। তরুণীর বাবা মা বাধা দিলে তাঁদেরও মারধর করে। এরপর তরুণীকে জোর করে জিপে চাপিয়ে নিয়ে চলে যায় বলে অভিযোগ।  

Advertisement
অভিযুক্ত যুবক অভিযুক্ত যুবক
হাইলাইটস
  • তরুণীকে তুলে নিয়ে গেল যুবক
  • হাসপাতালে ভর্তি তরুণীর বাবা মা
  • তদন্তে নেমেছে রাজস্থান পুলিশ

যেন পুরো হিন্দি ছবি। যেমন হিন্দি ছবিতে দেখা যায় হিরোইনকে জোর করে তুলে নিয়ে যাচ্ছে ভিলেন, ঠিক তেমনই চিত্র দেখা গেল রাজস্থানের (Rajasthan) জয়পুরে (Jaypore)। বাড়িতে ঢুকে তরুণীকে তুলে নিয়ে গেল এক যুবক। অভিযুক্ত যুবক আবার পুলিশের হেড কনস্টেবলের ছেলে। জানা গিয়েছে জিপ নিয়ে ওই তরুণীর বাড়িতে পৌঁছায় যুবক। হাতে পিস্তল নিয়ে সে বা়ডিতে ঢোকে বলে দাবি তরুণীর পরিবারের সদস্যদের। এরপর তরুণীর হাত ধরে টানাটানি করতে থাকে। তরুণীর বাবা মা বাধা দিলে তাঁদেরও মারধর করে। এরপর তরুণীকে জোর করে জিপে চাপিয়ে নিয়ে চলে যায় বলে অভিযোগ।  

ঘটনায় অভিযুক্ত যুবকের নাম সুনিল। তরুণীতে তুলে নিয়ে যাওয়ার সময় সে শূন্যে গুলি চালায় বলেও অভিযোগ। এদিকে খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। মারধরে আহত তরুণীর বাবা ও মাকে আজমিরের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যাচ্ছে। প্রতিবেশীরা জানাচ্ছেন, চিৎকার শুনে তাঁরা ঘটনাস্থলে পৌঁছান। কিন্তু ওই যুবকের হাতে পিস্তল থাকায় কেউ এগোতে সাহস পাননি। ইতিমধ্যেই নির্দিষ্ট টিম গঠন করে ঘটনার তদন্ত নেমে পড়েছে পুলিশ। 

এই বিষয়ে অপহৃত তরুণীর মায়ের দাবি, হেড কনস্টেবেলের ছেলের বিরুদ্ধে অভিযোগ নিয়ে এর আগে বেশ কয়েকবার থানায় গিয়েছেন তিনি। কিন্তু কেউ তাঁর কথায় গুরুত্ব দেননি বলে অভিযোগ। এই ঘটনার পর আতঙ্ক গ্রাস করেছে ওই তরুণীর বাবা মাকে। মেয়েকে দ্রুত উদ্ধাররে আবেদন জানাচ্ছেন তাঁরা। এই বিষয়ে পুলিশ জানাচ্ছে, অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। তাকে দ্রুতই গ্রেফতার করা হবে। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে। 

 

Advertisement