scorecardresearch
 

পামেলা-মাদক কাণ্ড! রাকেশ সিং-এর বাড়ি ঘিরল পুলিশ, কোথায় বিজেপি নেতা?

বিজেপি (BJP) নেতা রাকেশ সিং-এর (Rakesh Singh) বাড়ি ঘিরল কলকাতা পুলিশ (Kolkata Police)। বিজেপি নেতার ফোন বন্ধ বলেও খবর। মাদক কাণ্ডে ইতিমধ্যেই তাঁকে নোটিশ পাঠিয়েছে কলকাতা পুলিশ। মঙ্গলবারই তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। কিন্তু দিল্লিতে তাঁর পূর্ব নির্ধারিত কাজ থাকায় ২৬ তারিখের পর তিনি হাজিরা দিতে পারবেন বলে জানান রাকেশ।

পামেলা গোস্বামী ও রাকেশ সিং পামেলা গোস্বামী ও রাকেশ সিং
হাইলাইটস
  • পুলিশের নোটিশের জবাব দিলেন রাকেশ সিং
  • জানালেন, ২৬ তারিখের পর যাবেন
  • পুলিশের সামনে ২টি শর্ত রাখলেন বিজেপি নেতা

বিজেপি (BJP) নেতা রাকেশ সিং-এর (Rakesh Singh) বাড়ি ঘিরল কলকাতা পুলিশ (Kolkata Police)। বিজেপি নেতার ফোন বন্ধ বলেও খবর। মাদক কাণ্ডে ইতিমধ্যেই তাঁকে নোটিশ পাঠিয়েছে কলকাতা পুলিশ। মঙ্গলবারই তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। কিন্তু দিল্লিতে তাঁর পূর্ব নির্ধারিত কাজ থাকায় ২৬ তারিখের পর তিনি হাজিরা দিতে পারবেন বলে জানান রাকেশ। পুলিশের নোটিশের জবাবে রাকেশ জানান, দিল্লিতে তাঁর পূর্ব নির্ধারিত কাজ রয়েছে। ২৬ তারিখ কলকাতায় ফেরার কথা তাঁর। তারপরে তিনি নিশ্চয় তদন্তকারীদের সামনে উপস্থিত হবেন। তবে এই বিষয়ে কলকাতা পুলিশের সামনে দুটি শর্ত রাখেন রাকেশ। জিজ্ঞাসাবাদের সময় তাঁর কেন্দ্রীয় নিরাপত্তা রক্ষী, ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী এবং দুই আইনজীবীকে উপস্থিত থাকার অনুমতি দিতে হবে বলে জানান তিনি। 

এক্ষেত্রে রাকেশের আশঙ্কা, কলকাতা পুলিশ পক্ষপাতদুষ্ট। তারা শাসক দলের কিছু নেতাকে খুশি করতে তাঁর নাম জড়িয়ে দিয়েছে। এক্ষেত্রে ফিরহাদ হাকিম ও কুণাল ঘোষের বক্তব্যের প্রসঙ্গও উত্থাপন করেন তিনি। পাশাপাশি এই ঘটনায় আদালতের নজরদারিতে তদন্ত ও সুরক্ষা চেয়ে তিনি হাইকোর্টের দ্বারস্থ হচ্ছেন বলেও জানিয়েছেন রাকেশ সিং। 
 
প্রসঙ্গত দিন কয়েক আগেই মাদক সহ বিজেপি নেত্রী পামেলা গোস্বামী, তার নিরাপত্তা রক্ষী ও আরও একজনকে গ্রেফতার করে পুলিশ। সেই ঘটনায় প্রকাশ্যে রাকেশ সিং-এর বিরুদ্ধে অভিযোগ আনেন পামেলা গোস্বামী। বিজেপি নেত্রীর অভিযোগ, তাঁকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে। আর রাকেশ সিং এই কাজ করিয়েছেন বলেও দাবি করেন পামেলা। রাকেশকে গ্রেফতারেও দাবি তোলেন তিনি। এরপরেই পামেলার বক্তব্যের প্রেক্ষিতে রকেশকে তলব করে লালবাজার। মঙ্গলবারই হাজিরার কথা বলা হয় তাঁকে। সেই নোটিশের প্রেক্ষিতেই এই জবাব দেন বিজেপি নেতা রাকেশ সিং।