scorecardresearch
 

Lukhnow Murder And Loot Case: সাত সকালে লখনউয়ে অবসরপ্রাপ্ত আইএএস অফিসারের বাড়িতে লুঠ, বাধা দেওয়ায় স্ত্রীকে খুন

Lukhnow Murder And Loot Case: প্রকাশ্য দিবালোকে একজন অবসরপ্রাপ্ত আইএএস অফিসারের বাড়িতে লুটপাট করেছে দুর্বৃত্তরা। প্রতিবাদ করলে ওই অফিসারের স্ত্রীকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ মহলে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

Advertisement
দুষ্কৃতীদের হাতে খুন দম্পতি দুষ্কৃতীদের হাতে খুন দম্পতি

Lukhnow Murder And Loot Case: উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে শনিবার সকালে একটি বড় অপরাধ করেছে দুর্বৃত্তরা। এখানে, প্রকাশ্য দিবালোকে একজন অবসরপ্রাপ্ত আইএএস অফিসারের বাড়িতে লুটপাট করেছে দুর্বৃত্তরা। প্রতিবাদ করলে ওই অফিসারের স্ত্রীকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ মহলে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে মামলার তদন্ত শুরু করে পুলিশ।

উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে

প্রকৃতপক্ষে, 71 বছর বয়সী অবসরপ্রাপ্ত আইএএস অফিসার ডিএন দুবে, যিনি রায়বেরেলি এবং এলাহাবাদের বিভাগীয় কমিশনার সহ অনেক জেলায় ডিএম ছিলেন, তিনি লখনউয়ের ইন্দিরানগর থানা এলাকার সেক্টর -22-এ থাকেন। শনিবার সকালে গলফ খেলে তিনি যখন ফিরে আসেন, তখন ঘরের সবকিছু ছড়িয়ে-ছিটিয়ে ছিল। স্ত্রী মোহিনীর লাশ পড়ে ছিল মেঝেতে। তার গলায় ফাঁস বাঁধা ছিল। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন তিনি।

শনিবার সকালে একটি বড় অপরাধ করেছে দুর্বৃত্তরা

ঘটনাস্থলে ফরেনসিক দল ও ডগ স্কোয়াডকেও ডাকা হয়েছে। এছাড়াও আশেপাশের এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ একটি মামলা দায়ের করেছে এবং মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে এবং আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে।
 

Advertisement