scorecardresearch
 

নিউটাউনে ডাকাতির ছক বানচাল, পুলিশের জালে ৭

নিউটাউনের টেকনোসিটির রোজডেল হাউজিং কমপ্লেক্সের পিছনের মাঠে জড়ো হয়েছিল জনা ১০ থেকে ১২ জন। পুলিশ সেখানে পৌঁছনো মাত্র ঘটনাস্থল থেকে সকলে পালানোর চেষ্টা করে।

Advertisement
প্রতীকী ছবি। প্রতীকী ছবি।
হাইলাইটস
  • রবিবার রাতে নিউটাউন এলাকা থেকে সাতজনকে গ্রেফতার করেছে বিধাননগর থানার পুলিশ
  • নিউটাউনের টেকনোসিটির রোজডেল হাউজিং কমপ্লেক্সের পিছনের মাঠে জড়ো হয়েছিল জনা ১০ থেকে ১২ জন
  • বাকিদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে টেকনো সিটি থানার পুলিশ

শহরের মধ্যেই একটি বড়সড় ডাকাতির ছক বানচাল করল পুলিশ। রবিবার রাতে নিউটাউন এলাকা থেকে সাতজনকে গ্রেফতার করেছে বিধাননগর থানার পুলিশ। এই র‍্যাকেটের বাকিদের খোঁজে এখনও তল্লাশি চালাচ্ছে তাঁরা। এমন ঘটনা অতীতে সেভাবে ঘটে বলে জানা যায়নি।

জানা গিয়েছে,  নিউটাউনের টেকনোসিটির রোজডেল হাউজিং কমপ্লেক্সের পিছনের মাঠে জড়ো হয়েছিল জনা ১০ থেকে ১২ জন। পুলিশ সেখানে পৌঁছনো মাত্র ঘটনাস্থল থেকে সকলে পালানোর চেষ্টা করে। এদের মধ্যে ৭ জনকে গ্রেফতার করে পুলিশ। বাকিদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে টেকনো সিটি থানার পুলিশ। 

ইতিমধ্যেই থানায় নিয়ে গিয়ে এই সাতজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। অনুমান করা হচ্ছে আন্ত:রাজ্য ডাকাত র‍্যাকেটের সঙ্গে যোগাযোগ রয়েছে ধৃতদের। পুলিশ এই সাতজনের কাছ থেকে ধারালো অস্ত্র ও ডাকাতি করার সরঞ্জাম উদ্ধার করেছে। সোমবার ধৃতদের বারাসাত কোর্টে তোলা হয় বলে সূত্রের খবর। 
 

ধৃতরা রাজারহাট থানার মহম্মদপুর ও টেকনো সিটি থানার বালিগুড়ি এলাকার বাসিন্দা বলেই জানা যাচ্ছে। দীপাবলীর আগে শহরের কান ঘেঁসে এই ধরনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকার বাসিন্দারের মধ্যে। জনগণের নিরাপত্তায় কোনও ঘাটতি রাখতে চাইছে না পুলিশও। 

কিছুদিন আগেও বিহারের দুই কুখ্যাত বাইক চোরকে পাকড়াও করেছিল পুলিশ। বাইক ছিনতাই করে পালানোর সময়ই হাতে নাতে ধরা পড়েন তারা। এরা ডাকাতির সঙ্গে যুক্ত ছিলেন বলেও জানা গিয়েছে। গত শনিবার তাদেরও বারাসত কোর্টে তোলা হয়েছে। 

Advertisement