scorecardresearch
 

'স্ত্রীকে গলা টিপে খুন করলাম,' খড়দহ থানায় আত্মসমর্পণ স্বামীর

সোদপুরের সুভাষনগর এলাকার একটি বাড়িতে মাস সাতেক আগেই ভাড়া আসেন লক্ষ্মী জানা ও রাজকুমার জানা। প্রায়শই অশান্তি লেগে থাকত দম্পতির মধ্যে। বৃহস্পতিবার সকালেও উভয়ের মধ্যে অশান্তি শুরু হয়। অভিযোগ, সেই সময়ই রেগে গিয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে রাজকুমার। এরপর খড়দহ থানায় গিয় আত্মসমর্পণের পর অপরাধ কবুল করে সে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • স্ত্রীকে খুন স্বামীর
  • আত্মসমর্পণ পুলিশের কাছে
  • তদন্ত শুরু খড়দহ থানার

সাংসারিক অশান্তির জেরে স্ত্রীকে খুন স্বামীর। ঘটনার পর থানায়  গিয়ে আত্মসমর্পণ অভিযুক্তের। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার সোদপুর সুভাষনগরে। ঘটনার তদন্ত শুরু করেছে খড়দহ থানার পুলিশ। এলাকায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। 

জানা গিয়েছে, সোদপুরের সুভাষনগর এলাকার একটি বাড়িতে মাস সাতেক আগেই ভাড়া আসেন লক্ষ্মী জানা ও রাজকুমার জানা। প্রায়শই অশান্তি লেগে থাকত দম্পতির মধ্যে। বৃহস্পতিবার সকালেও উভয়ের মধ্যে অশান্তি শুরু হয়। অভিযোগ, সেই সময়ই রেগে গিয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে রাজকুমার। এরপর খড়দহ থানায় গিয় আত্মসমর্পণের পর অপরাধ কবুল করে সে। 

ঘটনায় মৃতার পুত্রবধূ জানিয়েছেন, তাঁরা ওই বাড়িতে থাকেন না। তবে ফোনে শ্বশুর-শাশুড়ির সঙ্গে যোগাযোগ রয়েছে। এদিনও সকালে শাশুড়ির সঙ্গে তাঁর কথা হয়। সেই সময়ও তাঁরা কিছু বুঝতে পারেননি। তারপরে কীভাবে যে এমন ঘটে গেল তা তাঁরা বুঝতেই পারছেন না। 

ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে সুভাষনগর এলাকায়। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে খড়দহ থানার পুলিশ। প্রয়োজনে স্থানীয় বাসিন্তাদের সঙ্গেও কথা বলতে পারেন তদন্তকারী আধিকারিকেরা। 
 

আরও পড়ুন -  একদিনে ৪ কেজি ওজন কমিয়ে ফেলেন ভারতের এই বডিবিল্ডার, কীভাবে?

 

Advertisement