scorecardresearch
 

বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ, মেয়েকে 'গণধর্ষণ' করাল মা

বাবার মৃত্যুর পর মায়ের সঙ্গেই থাকত ওই নাবালিকা। নির্যাতিতার অভিযোগ, সন্তোষ কুমারের নামে এক ব্যক্তির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে তার মায়ের। এমনকি তাদের আপত্তিকর অবস্থায় দেখাও গিয়েছে বহুবার। নাবালিকার অভিযোগ, যখনই সে প্রতিবাদ করত, তখনই ভয় দেখিয়ে ও মারধর করে তার মুখ বন্ধ করে দেওয়া হত। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • উত্তরপ্রদেশে নাবালিকাকে 'গণধর্ষণ'
  • অভিযোগ নাবালিকার মা ও তার প্রেমিকের বিরুদ্ধে
  • পুলিশে অভিযোগ দায়ের

উত্তরপ্রদেশের বলরামপুরে প্রকাশ্যে এল গণধর্ষণের রোমহর্ষক ঘটনা। যেখানে ১৬ বছরের এক নাবালিকাকে তার মায়ের প্রেমিক তার বন্ধুদের দ্বারা গণধর্ষণের অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, ঘটনায় ওই নাবালিকার মা তার প্রেমিকাকে সমর্থন করেছে বলেও অভিযোগ।

জানা গিয়েছে, বাবার মৃত্যুর পর মায়ের সঙ্গেই থাকত ওই নাবালিকা। নির্যাতিতার অভিযোগ, সন্তোষ কুমারের নামে এক ব্যক্তির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে তার মায়ের। এমনকি তাদের আপত্তিকর অবস্থায় দেখাও গিয়েছে বহুবার। নাবালিকার অভিযোগ, যখনই সে প্রতিবাদ করত, তখনই ভয় দেখিয়ে ও মারধর করে তার মুখ বন্ধ করে দেওয়া হত। 

এরপর গত ২০ মে ওই নাবালিকার মায়ের প্রেমিক সন্তোষ আরও দুই জনকে নিয়ে সঙ্গে তাদের বাড়িতে পৌঁছায়। সেই সময় নাবালিকার মা তাকে চা করতে বলে। সে চা করতে গেলে তার মা বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দেয়। অভিযোগ, এরপর সন্তোষ ও তার বন্ধু আকাশ ও কানহাইয়ালাল তাকে গণধর্ষণ করে।

নির্যাতিতা আরও জানাচ্ছে যে, এরপর অভিযুক্তরা চলে গেলে, তার মা আকাশের সঙ্গে তার বিয়ে দেওয়ার কথা বলে। কয়েকদিন পর নির্যাতিতা তার এক আত্মীয়াকে বিষয়টি জানায়। তারপর ২৫ মে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। কিন্তু অভিযোগ জানানোর পরেও থানা কোনও ব্যবস্থা না নেওয়ায় ৩১ মে জেলার এসপির কাছে লিখিত অভিযোগ করে নাবালিকা। অন্যদিকে ইতিমধ্যেই বিষয়টি সাংবাদমাধ্যম জানতে পারে। এরপরেই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। ঘটনার তদন্ত চলছে বলে দাবি পুলিশের। 


 

Advertisement