scorecardresearch
 

করোনার কঠিন সময়ে Aajtak সাংবাদিকদের মনোভাব প্রশংসনীয়: কলি পুরী

'এজেন্ডা আজ তক'-এর নবম সংস্করণের উদ্বোধন করে, ইন্ডিয়া টুডে গ্রুপের ভাইস চেয়ারপারসন কলি পুরী বলেছেন যে, করোনার সময়, Aajtak-এর সাহসী সাংবাদিকরা তাঁদের নিরাপত্তার কথা চিন্তা না করেই সাংবাদিকতার কাজ করে গিয়েছেন।

Advertisement
ইন্ডিয়া টুডে গ্রুপের ভাইস চেয়ারপারসন কলি পুরী। ইন্ডিয়া টুডে গ্রুপের ভাইস চেয়ারপারসন কলি পুরী।
হাইলাইটস
  • 'এজেন্ডা আজ তক'-এর নবম সংস্করণের উদ্বোধন করেন ইন্ডিয়া টুডে গ্রুপের ভাইস চেয়ারপারসন কলি পুরী
  • 'এজেন্ডা আজ তক'-এর মঞ্চ দুই বছর পর ফের সেজে উঠেছে।
  • আজ এবং ৪ ডিসেম্বর, রাজনীতি, বিনোদন, ক্রীড়াজগত থেকে বিজ্ঞান— সমস্ত ক্ষেত্রের অনেক দিগ্গজ ব্যক্তিত্বরা Aajtak-এর মঞ্চে উপস্থিত থাকবেন।

'এজেন্ডা আজ তক'-এর নবম সংস্করণের উদ্বোধন করে, ইন্ডিয়া টুডে গ্রুপের ভাইস চেয়ারপারসন কলি পুরী বলেছেন যে, করোনার সময়, Aajtak-এর সাহসী সাংবাদিকরা তাঁদের নিরাপত্তার কথা চিন্তা না করেই সাংবাদিকতার কাজ করে গিয়েছেন। তিনি বলেন যে, এর জন্য তাঁদের উপর টিআরপি বা ম্যানেজমেন্টের কোনও চাপ ছিল না। তাঁরা তাঁদের বিবেক-বিবেচনায় নিজেদের কাজটি ভালভাবে করেছেন এবং Aajtak-এর সুনাম বজায় রেখেছেন।

'এজেন্ডা আজ তক'-এর মঞ্চ দুই বছর পর ফের সেজে উঠেছে। আজ এবং ৪ ডিসেম্বর, রাজনীতি, বিনোদন, ক্রীড়াজগত থেকে বিজ্ঞান— সমস্ত ক্ষেত্রের অনেক দিগ্গজ ব্যক্তিত্বরা Aajtak-এর মঞ্চে উপস্থিত থাকবেন। এই মঞ্চে নির্বাচন নিয়েও আলোচনা করবেন তাঁরা।

'এজেন্ডা আজ তক'-এ কলি পুরীর বক্তব্য:
আজ তক এজেন্ডায় আপনাদের সকলকে স্বাগত জানানো আমার জন্যেও সর্বদা সৌভাগ্যের বিষয়। এই বছর যে হেতু দু’বছর পর আবার এজেন্ডা হচ্ছে, আপনাদের সবাইকে দেখে আরও ভালো লাগছে। 

এই সময়টা আমাদের সবার জন্যই খুব কঠিন সময় ছিল। এই করোনা সময় সবকিছুতেই পরিবর্তন এসেছে এবং কিছু জিনিস চিরতরে বদলে গিয়েছে। সেই জন্য এখানে আপনার সামনে দাঁড়িয়ে ৯তম এজেন্ডা আজ তক উপস্থাপন করা আরও গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে।

আমি এই প্ল্যাটফর্ম থেকে এবং AajTak-এর মাধ্যমে সেই সাহসী সাংবাদিকদের অভিনন্দন জানাতে চাই যাঁরা তাঁদের নিরাপত্তার কথা চিন্তা না করে এই মহামারীতে তাঁদের দায়িত্ব পালন করেছেন। তখন টিআরপি ছিল না, বিজ্ঞাপন ছিল না এবং ব্যবস্থাপনার চাপও ছিল না। তা সত্ত্বেও তাঁরা তাঁদের বিবেক-বিবেচনায় নিজেদের কাজটি সাহসীকতায় ভর করে নিষ্ঠার সঙ্গে করে গিয়েছেন। মানুষ যখন বাড়ি থেকে বের হতেও ভয় পাচ্ছেন, সেই সময় সাংবাদিকরা হাসপাতালে, আইসিইউ, শ্মশান, বাস স্ট্যান্ড, রেলস্টেশন, সর্বত্র ছুটে গিয়েছেন খবর সংগ্রহ করতে। তাঁদের এই নিরলস, নির্ভিক অবদানে Aajtak-এর সুনাম বেড়েছে।

Advertisement

আমি খুব গর্বিত যে আমি এই সমস্ত সাংবাদিকের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। Aajtak-এর সমস্ত সাংবাদিকরা আমাদের মধ্যে রয়েছেন, সকলের সঙ্গে মিলিত ভাবে আজ করতালি দিয়ে তাঁদের সম্মান জানাতে চাই। 

দুদিন ধরে দেশের এজেন্ডা আপনাদের সামনে নিয়ে আসা এবং আপনাদের সঙ্গে আলোচনা করাই আমাদের নিউজরুমের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ। আজ আপনারা প্রায় পঞ্চাশ ‘নিউজমেকার’-এর মতামত শুনতে পাবেন। এটি একটি দুর্দান্ত অনুষ্ঠান যা আপনাদের সকলেরই ভাল লাগবে। তাই আসুন দেশের এজেন্ডা নির্ধারণ করা যাক...
 

Advertisement