scorecardresearch
 

Kota Suicide: 'মা, বাবা, আমি JEE দিতে পারছি না,' নোট লিখে সুইসাইড ছাত্রীর

সোমবার রাজস্থানের কোটায় একজন ১৮ বছর বয়সের জেইই ছাত্রী আত্মহত্যা করেছে। আত্মহত্যার আগে ছাত্রীটি তাঁর বাবা-মায়ের জন্য একটি সুইসাইড নোট রেখে যান। তাতে তিনি জানিয়েছেন যে জেইই পড়তে তাঁর ভাল লাগছিল না।

Advertisement
Kota: Student preparing for NEET commits suicide, first incident of 2024 Kota: Student preparing for NEET commits suicide, first incident of 2024
হাইলাইটস
  • কোটায় একজন ১৮ বছর বয়সের জেইই ছাত্রী আত্মহত্যা করেছে
  • আত্মহত্যার আগে ছাত্রীটি তাঁর বাবা-মায়ের জন্য একটি সুইসাইড নোট রেখে যান

সোমবার রাজস্থানের কোটায় একজন ১৮ বছর বয়সের জেইই ছাত্রী আত্মহত্যা করেছে। আত্মহত্যার আগে ছাত্রীটি তাঁর বাবা-মায়ের জন্য একটি সুইসাইড নোট রেখে যান। তাতে তিনি জানিয়েছেন যে জেইই পড়তে তাঁর ভাল লাগছিল না। পরীক্ষার মাত্র দু'দিন আগে ছাত্রীটি চরম পদক্ষেপ নেন।

এই বছরে প্রায় এক সপ্তাহের মধ্যে কোটায় এটি দ্বিতীয় আত্মহত্যা। জানা গিয়েছে, মৃত ছাত্র জেইই মেইনের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। কোটার শিক্ষা নগরী এলাকায় তাঁর ভাড়াবাড়ির ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। ৩১ জানুয়ারি তার পরীক্ষা হওয়ার কথা ছিল। পুলিশের দ্বারা উদ্ধার করা একটি সুইসাইড নোটে নীহারিকা নিজেকে সবচেয়ে খারাপ মেয়ে বলে অভিহিত করেছেন এবং বলেছেন যে এটি তাঁর শেষ বিকল্প।

নীহারিকা লিখেছেন, 'মামি এবং পাপা, আমি জেইই দিতে পারছি না। তাই, আমি আত্মহত্যা করছি। আমি একজন পরাজিত। আমিই কারণ। আমি সবচেয়ে খারাপ মেয়ে। দুঃখিত, মামি এবং পাপা। এটাই শেষ বিকল্প।'

আরও পড়ুন

২৩ জানুয়ারি উত্তরপ্রদেশের এক ছাত্র কোটায় আত্মহত্যা করেন। তিনি কোটায় প্রাইভেট কোচিংয়ের মাধ্যমে NEET-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। মোরাদাবাদের বাসিন্দা ওই ছাত্রের মহম্মদ জাইদ। তিনি একটি হোস্টেলে থাকতেন। সেখান থেকেই তাঁর ঝুলন্ত দেহ পাওয়া যায়। তবে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।

Advertisement