scorecardresearch
 

'আমাকেও গ্রেফতার করুন', ভ্যাকসিন নিয়ে মোদীকে তোপ রাহুলের

ভ্যাকসিন নিয়ে দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে যে পোস্টার পড়েছে, তা নিয়ে বাড়ছে রাজনৈতিক উত্তেজনা।

Advertisement
Cricket Cricket
হাইলাইটস
  • নরেন্দ্র মোদীকে আক্রমণ রাহুল গান্ধির
  • আমাকেও গ্রেফতার করুন, বললেন রাহুল

ভ্যাকসিন নিয়ে দিল্লিতে  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে যে পোস্টার পড়েছে, তা নিয়ে বাড়ছে রাজনৈতিক উত্তেজনা। এবার মোদীর বিরুদ্ধে তোপ দাগলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি। 

আজই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে লক্ষ্য করে একটি ট্যুইট করেন। সেখানে একটি পোস্টার শেয়ার করেন তিনি। সেই পোস্টারে লেখা ছিল, 'মোদিজি আমাদের বাচ্চাদের ভ্যাকসিন বিদেশে কেন পাঠালেন?' এই পোস্টারের ক্যাপশনে রাহুল লিখেছেন, 'আমাকেও গ্রেফতার করুন।' প্রিয়াঙ্কা গান্ধিও নিজের ট্যুইটারে এই পোস্টার দিয়েছেন। 

আরও পড়ুন : সংক্রমণে রাশ টানতে লকডাউন বাড়ল দিল্লিতে

এছাড়াও পি চিদম্বরম, অভিষেক মনুসিংভির মতো প্রথম সারির নেতারা। পি চিদম্বরমের যেমন ট্যুইটবার্তা, 'সবাই আনন্দ করুন। ভারত তো স্বাধীন দেশ। সবার বাক স্বাধীনতা রয়েছে। কিন্তু, প্রধানমন্ত্রীকে আপনি কোনও প্রশ্ন করতে পারবেন না।  সেই প্রশ্ন করেছিল বলেই তো দিল্লি পুলিশ ২৪ জনকে গ্রেফতার করে।' 

 দিল্লিতে পোস্টার ও গ্রেফতারি

চলতি সপ্তাহে বৃহস্পতিবার রাজধানী দিল্লির বিভিন্ন জায়গা থেকে পোস্টার উদ্ধার হয়। সেখানে লেখা ছিল 'মোদিজি আপনি বাচ্চাদের জন্য বানানো ভ্যাকসিন কেন বিদেশে পাঠিয়ে দিলেন?' পুলিশ এই পোস্টারের খবর পেয়ে অভিযানে নামে। বিভিন্ন এলাকা থেকে ১৭ জনকে গ্রেফতার করে। তাদের তরফে জানানো হয়েছে, এখনও পর্যন্ত ২১ জনের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। 

Advertisement

Advertisement