scorecardresearch
 

Kangana Ranaut : কঙ্গনা বলেছিলেন তিনি বিফ খেতে ভালোবাসেন, দাবি কংগ্রেস নেতার

গরুর মাংস খেতে ভালোবাসেন বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি নিজেই এই কথা জানিয়েছিলেন। কঙ্গনা রানাওয়াত সেই সময় জানিয়েছিলেন, তিনি গরুর মাংস খান ও ভালোওবাসেন।

Advertisement
kangana kangana
হাইলাইটস
  • গরুর মাংস খেতে ভালোবাসেন বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত
  • তিনি নিজেই এই কথা জানিয়েছিলেন
  • দাবি করলেন কংগ্রেস নেতা

গরুর মাংস খেতে ভালোবাসেন বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি নিজেই এই কথা জানিয়েছিলেন। কঙ্গনা রানাওয়াত সেই সময় জানিয়েছিলেন, তিনি গরুর মাংস খান ও ভালোওবাসেন। এমনটাই দাবি করলেন কংগ্রেস নেতা বিজয় ওয়াদেত্তিওয়ার।  এক্স হ্যান্ডেলে এই দাবি করেন ওই কংগ্রেস নেতা। 

হিমাচল প্রদেশের মান্ডি আসন লড়ছেন কঙ্গনা। মহারাষ্ট্র বিধানসভার বিরোধী দলের নেতা বিজয় ওয়াদেত্তিওয়ার বলেছেন, বিজেপি কঙ্গনাকে লোকসভায় টিকিট দিয়েছে। তিনি গরুর মাংস পছন্দ করেন। খেয়েছিলেন। তা নিয়ে নিজেই ফলাও করে জানিয়েছিলেন। এই মন্তব্যের তীব্র নিন্দা করেছেন বিজেপি মুখপাত্র কেশব উপাধ্যায়। তিনি বলেন, কংগ্রেস তার নোংরা সংস্কৃতির পরিচয় দিচ্ছে। 

তিনি বলেন, 'এটি কংগ্রেসের নোংরা সংস্কৃতিকে প্রতিফলিত করে। ওরা আমাদের বিরুদ্ধে লড়াই করতে পারবে না। সেজন্য এখন এসব বলছে। এই মন্তব্যের মাধ্যমে বোঝা যায়, কংগ্রেস যে হারবে সেই মানসিকতাকেই তারা প্রতিফলিত করছে।' 

আরও পড়ুন

আবার বিজেপি নেতা শাইনা কংগ্রেসকে 'মহিলা বিরোধী' বলে অভিযুক্ত করে।  কঙ্গনা রানাউতকে নিয়ে দলের নেতা সুপ্রিয়া শ্রীনাতে, হেমা মালিনীর বিরুদ্ধে সাংসদ রণদীপ সুরজেওয়ালার মন্তব্যের সমালোচনাও করেন। তিনি বলেন, 
'কংগ্রেস পার্টি খুব নিষ্ক্রিয়। ৪ জুন ভারতের মহিলারা কংগ্রেস নামক নারীবিরোধী দলের বিরুদ্ধে কথা বলবেন। ভোট দেবেন।'

কয়েকদিন পর রণদীপ সুরজেওয়ালা হেমা মালিনী সম্পর্কে কু-মন্তব্য করেছিলেন বলে অভিযোগ। যা নিয়ে বিজেপি সমালোচনা করে। সেই বিতর্কের আঁচ নিভতে না নিভতেই ফের কংগ্রেস নেতার মন্তব্যে তোলপাড়। 

Advertisement