scorecardresearch
 

মালিককেই শিং দিয়ে গুঁতিয়ে আছড়ে মারল মোষ, পালটা গ্রামবাসীরা যা করলেন...

কিছুদিন ধরে মন্দাসৌরের বাসিন্দা কমল সিং-এর একটি মোষ ভীষণ হিংস্র হয়ে উঠেছিল। বাড়ির সদস্যদের পাশাপাশি বাইরেও লোকজনের ওপর হামলা করছিল সেটি। সকালে যখন কমল সিং মোষটিকে জল খাওয়াতে গিয়েছিলেন সেই সময়েই হামলা চালায় মোষটি।

Advertisement
মালিককে খুন করল মোষ মালিককে খুন করল মোষ
হাইলাইটস
  • মালিককে খুন করল মোষ
  • মোষটিকেও গুলি করে মারলেন গ্রামবাসীরা
  • মধ্যপ্রদেশের মন্দাসৌরে চাঞ্চল্য

প্রকাশ্যে এল মধ্যপ্রদেশের মন্দাসৌরের (Madhya Pradesh Mandsaur) একটি চাঞ্চল্যকর ঘটনা। সেখানে নিজের মালিককেই হত্যা করেছে একটি মোষ। শিং দিয়ে গুঁতিয়ে তারপর মাটিতে আছাড় মেরে খুন করেছে নিজের মালিককে। এরপর গ্রামবাসীরা পালটা ৫টি গুলি করে হত্যা করে মোষটিকে। 

জানা গিয়েছে, কিছুদিন ধরে মন্দাসৌরের বাসিন্দা কমল সিং-এর একটি মোষ ভীষণ হিংস্র হয়ে উঠেছিল। বাড়ির সদস্যদের পাশাপাশি বাইরেও লোকজনের ওপর হামলা করছিল সেটি। সকালে যখন কমল সিং মোষটিকে জল খাওয়াতে গিয়েছিলেন সেই সময়েই হামলা চালায় মোষটি। শিং-এ করে নিয়ে কমল সিংকে মাঠিতে আছাড় মারতে শুরু করে সে। ঘটনার আকস্মিকতায় কেউ তাঁকে রক্ষা করার সুযোগই পাননি। তারমধ্যেই মৃত্যু হয় কমল সিং-এর। মৃত্যুর পরেও মোষের শিং-এই আটকে ছিল তাঁর দেহ। 

এরপর ক্ষিপ্ত গ্রামবাসীরা মোষটিক লক্ষ্য করে ৫টি গুলি চালায়। তাতেই মৃত্যু হয় মোষটির। জানা গিয়েছে, কিছুদিন আগে এই মোষটিকেই বিক্রির কথা হয়েছিল। সেই সময় মোষের মালিক ২৫ হাজার টাকা চান। কিন্তু মাত্র ৫০০ টাকার জন্য সেই সময় আটকে যায় মোষ বিক্রি। 

এই বিষয়ে পুলিশ জানাচ্ছে, গ্রামবাসীরা খবর দেন যে একটি মোষ পাগল হয়ে গিয়েছে এবং গ্রামেরই একজনকে মেরে ফেলেছে। এমনকী গ্রামবাসীদের ওপরেও হামলা করছে মোষটি। তাই বাধ্য হয়ে সেটিকে মারতে হয়েছে। মোষটিকে যে বন্দুকগুলি দিয়ে গুলি করা হয়েছিল তার মধ্যে একটি মৃতের ভাইয়ের। গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ। 

 

Advertisement