scorecardresearch
 

COVID আক্রান্ত দিল্লির CM অরবিন্দ কেজরিওয়াল, রয়েছেন আইসোলেশনে

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল করোনায় আক্রান্ত। মঙ্গলবার ট্যুইটারে নিজেই এই ঘোষণা করেছেন তিনি। কেজরিওয়াল বাড়িতে আইসোলেশনে রয়েছেন। আপ প্রধান কেজরিওয়াল দলের প্রচারের জন্য গোয়া এবং পাঞ্জাবের মতো নির্বাচনী রাজ্যগুলিতে অনেকবার সফর করেছেন। তাঁর মৃদু উপসর্গ আছে বলেই খবর।

Advertisement
দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল
হাইলাইটস
  • দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল করোনায় আক্রান্ত
  • মঙ্গলবার ট্যুইটারে নিজেই এই ঘোষণা করেছেন তিনি
  • কেজরিওয়াল বাড়িতে নিভৃতবাসে রয়েছেন

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Delhi CM Arvind Kejriwal) করোনায় আক্রান্ত (COVID Positive)। মঙ্গলবার ট্যুইটারে নিজেই এই ঘোষণা করেছেন তিনি। কেজরিওয়াল বাড়িতে আইসোলেশনে রয়েছেন। আপ প্রধান কেজরিওয়াল দলের প্রচারের জন্য গোয়া এবং পাঞ্জাবের মতো নির্বাচনী রাজ্যগুলিতে অনেকবার সফর করেছেন। তাঁর মৃদু উপসর্গ আছে বলেই খবর।

এদিন, কেজরিওয়াল ট্যুইট করে লেখেন, "আমি করোনায় সংক্রমিত হয়েছি, তবে হালকা উপসর্গ আছে। আপাতত বাড়িতে নিজেকে আইসোলেশনে আছি। গত কয়েক দিনে যে বা যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের সবাইকে আইসোলেশন করে করোনা টেস্ট করানোর পরামর্শ দেব।"

দিল্লিতে লাফিয়ে বাড়ছে করোনা ও ওমিক্রন সংক্ৰমণ। ক্রমবর্ধমান করোনা সংক্রমণ নিয়ে আজ সকাল ১১টায় DDMA-এর একটি বৈঠকও রয়েছে। এতে করোনা পরিস্থিতি পর্যালোচনা করা হবে। গ্রেডেড রেসপন্স অ্যাকশন প্ল্যান (GRAP)-এর লাল সতর্কতা দিল্লিতে জারি করা হতে পারে। এই প্ল্যানে পুরোপুরি কারফিউ জারি করা হয়। বর্তমানে রাজধানীতে গ্র্যাপের হলুদ সতর্কতা জারি রয়েছে। আরও পড়ুন, প্রথমদিনেই ১৫-১৮ বয়সীরা COVID টিকা পেল ৪০ লক্ষ, জেনে নিন কোথায় কত

কেজরিওয়ালের ট্যুইট 
 

দিল্লিতে ফের বেড়েছে করোনার গ্রাফ

২৯ ডিসেম্বর দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৯২৩। এরপর ৩০ ডিসেম্বর ১৩১৩টি পজিটিভ কেস সামনে আসে। ৩১ ডিসেম্বর তা বেড়ে দাঁড়ায় ১৭৯৬-তে। কিন্তু নতুন বছর শুরু হতে না হতেই হঠাৎ করে সংখ্যা বাড়তে থাকে। ১লা জানুয়ারি, দিল্লিতে ২৭৯৬ জন কোভিড পজিটিভ হয়। ২ জানুয়ারি ৩১৯৪ জন ও ৩ জানুয়ারি আক্রান্তের সংখ্যা বেড়ে ৪০৯৯-এ।

Advertisement

Advertisement