scorecardresearch
 

Delhi Incident: অঞ্জলিকে ফেলে পালালেন কেন-কী ঘটেছিল সেই রাতে? মুখ খুললেন বান্ধবী

দিল্লির কানঝাওয়ালার ভয়াবহ ঘটনার তদন্তে পুলিশ নিহত অঞ্জলী সিংহের বান্ধবীর বয়ান রেকর্ড করেছে। পুলিশ জানিয়েছে, অঞ্জলীর স্কুটিতে ঘাতক গাড়িটি ধাক্কা মারলে অঞ্জলী ও তাঁর বান্ধবী গাড়ি থেকে পড়ে যান। তবে সে বেশি আঘাত পায়নি। কিন্তু অঞ্জলী গাড়িতে আটকে যায়। বান্ধবী ভয়ে বাড়ি চলে যায়। কাউকে কিছু কিছু জানাননি তিনি।

Advertisement
দিল্লির দুর্ঘটনা দিল্লির দুর্ঘটনা
হাইলাইটস
  • দিল্লির কানঝাওয়ালার ভয়াবহ ঘটনার তদন্তে পুলিশ নিহত অঞ্জলী সিংহের বান্ধবীর বয়ান রেকর্ড করেছে।
  • পুলিশ জানিয়েছে, অঞ্জলীর  স্কুটিতে ঘাতক গাড়িটি ধাক্কা মারলে অঞ্জলী ও তাঁর বান্ধবী গাড়ি থেকে পড়ে যান।

দিল্লির কানঝাওয়ালার ভয়াবহ ঘটনার তদন্তে পুলিশ নিহত অঞ্জলী সিংহের বান্ধবীর বয়ান রেকর্ড করেছে। পুলিশ জানিয়েছে, অঞ্জলীর  স্কুটিতে ঘাতক গাড়িটি ধাক্কা মারলে অঞ্জলী ও তাঁর বান্ধবী গাড়ি থেকে পড়ে যান। তবে সে বেশি আঘাত পায়নি। কিন্তু অঞ্জলী গাড়িতে আটকে যায়। বান্ধবী ভয়ে বাড়ি চলে যায়। কাউকে কিছু কিছু জানাননি তিনি। দিল্লি পুলিশ তদন্তে জানতে পেরেছে, দুর্ঘটনার আগে অঞ্জলি একটি হোটেলে নিউ ইয়ার পার্টিতে গিয়েছিলেন। সেই হোটেলের রেজিস্ট্রারে তাঁর নাম রয়েছে। 

পুলিশকে তদন্তে সহযোগিতা করছে নিহত তরুণীর বান্ধবী
পুলিশ জানিয়েছে, নিহতের বন্ধু তদন্তে সহযোগিতা করছেন। ওই রাতে কী ঘটেছিল তা তিনি পুলিশকে জানিয়েছেন। অঞ্জলির বান্ধবী জানিয়েছেন তাঁরা একসঙ্গে ওই হোটেলে ছিলেন। গাড়ির ধাক্কায় সে ভয় পেয়ে যায়, যে কারণে সে কাউকে কিছু জানায়নি। দুর্ঘটনায় গাড়ির চালকেরই দোষ ছিল। যদিও অভিযুক্তরা পুলিশের কাছে বিবৃতি দিয়েছে যে, স্কুটিটি রাস্তায় দুলছিল যার কারণে ধাক্কা লেগেছে। 

এর আগে একটি সিসিটিভি ফুটেজ সামনে এসেছে। তাতে দেখা যাচ্ছে অঞ্জলিকে নিউ ইয়ার পার্টির পর রাত ১টা ৪৫ মিনিটে একটি হোটেল থেকে বের হতে দেখা যায়। শুধু তাই নয়, অঞ্জলির সঙ্গে তাঁর বন্ধুকেও দেখা যায়। বান্ধবী স্কুটি চালাচ্ছেন আর অঞ্জলি পিছনে বসে আছেন। কিছুক্ষণ পর অঞ্জলি নিজেই স্কুটি চালায়। এর কিছুক্ষণ পরেই অভিযুক্তের গাড়ির সঙ্গে তাঁর স্কুটির সংঘর্ষ হয়। দুর্ঘটনার সময়, অন্য মেয়েটি সামান্য আঘাত পেয়ে তার বাড়িতে চলে যায়। কিন্তু গাড়ির অ্যাক্সেলে অঞ্জলির পা আটকে যায়। এরপর গাড়িতে বসা অভিযুক্তরা অঞ্জলিকে ১৩ কিমি টেনে নিয়ে যায়।

Advertisement

১ জানুয়ারি অঞ্জলির লাশ পাওয়া যায়
৩১ জানুয়ারি দিল্লির কানঝাওয়ালা এলাকায় রাস্তার পাশে একটি নগ্ন মৃতদেহ পড়ে থাকার খবর পায় পুলিশ। এরপর কিছুটা দূরেই উদ্ধার হয় দুমড়ে-মুচড়ে যাওয়া স্কুটিটিও।

অভিযুক্তরা অঞ্জলীকে টেনে-হিঁচড়ে নিয়ে যাওয়ার অনেকক্ষণ পর গাড়ি থামালে দেখতে পায় তাদের গাড়িতে একটি মৃতদেহ আটকে আছে। পরে তারা দেহটি রাস্তায় ফেলে পালিয়ে যায়। 

তবে রাস্তা থেকে অঞ্জলির নগ্ন দেহ উদ্ধার হওয়ার পর মেয়ের মৃত্যুতে সন্দেহ প্রকাশ করেছেন তাঁর মা রেখা। তাঁর অভিযোগ, এটি সাধারণ কোনও দুর্ঘটনার বিষয় নয়। তাঁর মেয়েকে যৌন হেনস্থার পর খুন করা হয়েছে। তার পর রাস্তায় ফেলে দেওয়া হয়।

আরও পড়ুন- পার্টি থেকে ফিরছিলেন অঞ্জলি, দুর্ঘটনার পর বান্ধবী পালান, CCTV ফুটেজ

 

Advertisement