scorecardresearch
 

Delhi lift: লিফটে আটকে ১০ ঘণ্টার নরকযন্ত্রণা! কাচ ভেঙে ১০ জনকে উদ্ধার দিল্লিতে

দিল্লির দক্ষিণ এক্সটেনশন এলাকায় একটি ক্লাবের লিফটের ভিতরে দশ ঘন্টা ধরে আটকে থাকা দশজনকে উদ্ধার করল দমকল। রবিবার সকাল ৬.৪০ মিনিটে দমকলে ফোন আসে যে, সাউথ এক্সের একটি ক্লাবের লিফটের ভিতরে কিছু লোক আটকে আছে।

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • দিল্লির দক্ষিণ এক্সটেনশন এলাকায় একটি ক্লাবের লিফটের ভিতরে দশ ঘন্টা ধরে আটকে থাকা দশজনকে উদ্ধার করল দমকল।
  • রবিবার সকাল ৬.৪০ মিনিটে দমকলে ফোন আসে যে, সাউথ এক্সের একটি ক্লাবের লিফটের ভিতরে কিছু লোক আটকে আছে।

দিল্লির দক্ষিণ এক্সটেনশন এলাকায় একটি ক্লাবের লিফটের ভিতরে দশ ঘন্টা ধরে আটকে থাকা দশজনকে উদ্ধার করল দমকল। রবিবার সকাল ৬.৪০ মিনিটে দমকলে ফোন আসে যে, সাউথ এক্সের একটি ক্লাবের লিফটের ভিতরে কিছু লোক আটকে আছে। অবিলম্বে উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছোয়। এবং উদ্ধারকারীরা ভবনের জানালার কাঁচ ভেঙে ভেতরে আটকে থাকা লোকজনকে বাঁচায়। পাঁচজন পুরুষ ও পাঁচ মহিলা-সহ ১০ জনকে নিরাপদে উদ্ধার করা হয়েছে।

তাঁরা ওই বিল্ডিংয়ের একটি ক্লাব থেকে নামছিলেন। কিন্তু আচমকাই লিফট থমকে যায়। উদ্ধারে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে দমকলকর্মীরা একটি মই ব্যবহার করে প্রথম তলায় পৌঁছোয়। এরপর জানালার কাঁচ ভেঙে লিফট থেকে সবাইকে নিরাপদে সরিয়ে নেন। আটকে পড়া ব্যক্তিরা, বিশেষ করে মহিলারাদের অবস্থা খুবই খারাপ ছিল। তাঁদের সঙ্গে সঙ্গে বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

জানা গেছে ক্লাবটি চলে গভীর রাত পর্যন্ত। গভীর রাতের পার্টি উপভোগ করার পরে ওই ১০ জন লিফটে আটকে পড়েছিলেন। প্রথমে তাঁরা চাবি দিয়ে লিফট খোলার চেষ্টা করলেও ব্যর্থ হয়। চাবির বিষয়ে সংশ্লিষ্ট ব্যক্তির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও উত্তর পাওয়া যায়নি। 

আরও পড়ুন

ভেতরে আটকে থাকা কয়েকজনের শ্বাসকষ্ট শুরু হয়। স্বাবাভিকভাবেই লিফটে গা ঘেঁষাঘেষি করে দাঁড়িয়ে ছিলেন ওই ১০ জন। টানা ১০ ঘণ্টা আটকে থাকায় তাঁদের যে কী হাল হয়েছে, তা কল্পনাও করতে পারছেন না অনেকে। কী কারণে লিফট আটকেছে, এবং এই ক্লাবটির লাইসেন্স রয়েছে কী না তা খতিয়ে দেখছে দমকল ও পুলিশ।

 

Advertisement