scorecardresearch
 

রাজস্থানের জয়সলমেরে ভেঙে পড়ল বায়ুসেনার UAV, এলাকায় আতঙ্ক

রাজস্থানের জয়সলমেরে ভেঙে পড়ল ভারতীয় বিমান বাহিনীর (IAF) UAV বিমান। যান্ত্রিক ত্রুটির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। বিমানটি রুটিন ফ্লাইটে ছিল। এই দুর্ঘটনায় কোনও প্রাণ বা সম্পদের ক্ষয়ক্ষতির খবর নেই।

Advertisement
রাজস্থানের জয়সলমেরে ভেঙে পড়ল বায়ুসেনার UAV, এলাকায় আতঙ্ক রাজস্থানের জয়সলমেরে ভেঙে পড়ল বায়ুসেনার UAV, এলাকায় আতঙ্ক
হাইলাইটস
  • রাজস্থানের জয়সলমেরে ভেঙে পড়ল ভারতীয় বিমান বাহিনীর (IAF) UAV বিমান
  • যান্ত্রিক ত্রুটির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে

রাজস্থানের জয়সলমেরে ভেঙে পড়ল ভারতীয় বিমান বাহিনীর (IAF) UAV বিমান। যান্ত্রিক ত্রুটির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। বিমানটি তার রুটিন ফ্লাইটে ছিল। এই দুর্ঘটনায় কোনও প্রাণ বা সম্পদের ক্ষয়ক্ষতির খবর নেই। এই দুর্ঘটনাটি ঘটেছে জয়সলমেরের পিথালা এলাকায়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ভারতীয় বায়ুসেনার আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছেন।

বিমানটি ভেঙে পড়ার পরে তাতে আগুন লেগে যায়। বিশাল ধোঁয়াতে ঢেকে যায় গোটা এলাকা। কিছুক্ষণের মধ্যে বিমানটি পুড়ে ছাই হয়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ভারতীয় বায়ুসেনার আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছেন।

 

বায়ুসেনা এক বিবৃতিতে জানিয়েছে, 'কোন কর্মী বা সম্পত্তির ক্ষতির খবর পাওয়া যায়নি। দুর্ঘটনার কারণ খুঁজে বের করার জন্য একটি তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।'

Advertisement