scorecardresearch
 

Jammu Kashmir Accident : জম্মু-শ্রীনগর হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনা, খাদে বাস পড়ে মৃত ১০

অমৃতসর থেকে কাটরা যাচ্ছিল বাসটি। সেই সময় বাসে ৭৫ জন যাত্রী ছিলেন। যাত্রীরা ছিলেন বিহারের বাসিন্দা। সংবাদ সংস্থা এএনআই-এর তথ্য অনুসারে সিআরপিএফ আধিকারিক অশোক চৌধুরী জানাচ্ছেন, সকালে দুর্ঘটনার খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করা হয়েছে। মৃতদেহগুলি বের করা হয়েছে। পাশাপাশি আহতদের পাঠানো হয়েছে হাসপাতালে।

Advertisement
খাদে পড়ল বাস খাদে পড়ল বাস
হাইলাইটস
  • খাদে পড়ল বাস
  • মৃত ১০ যাত্রী
  • আহত আরও ২০

ভয়াবহ পথ দুর্ঘটনা। বাস খাদে পড়ে এখনও পর্যন্ত ১০ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। আহত আরও ২০। আহতদের চিকিৎসার জন্য জম্মুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মঙ্গলবার দুর্ঘটনাটি ঘটেছে জম্মু-শ্রীনগর হাইওয়ের ঝাজ্জর কোটলিতে।

জানা গিয়েছে, অমৃতসর থেকে কাটরা যাচ্ছিল বাসটি। সেই সময় বাসে ৭৫ জন যাত্রী ছিলেন। যাত্রীরা ছিলেন বিহারের বাসিন্দা। সংবাদ সংস্থা এএনআই-এর তথ্য অনুসারে সিআরপিএফ আধিকারিক অশোক চৌধুরী জানাচ্ছেন, সকালে দুর্ঘটনার খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করা হয়েছে। মৃতদেহগুলি বের করা হয়েছে। পাশাপাশি আহতদের পাঠানো হয়েছে হাসপাতালে। 

রাজস্থানেও পথ দুর্ঘটনা
প্রসঙ্গত, সোমবার রাজস্থানের ঝুনঝুন জেলাতেও ঘটে যায় এক মর্মান্তিক পথ দুর্ঘটনা। সেখানে দুর্ঘটনার কবলে পড়ে একটি ট্রাক্টর ট্রলি। তাতে মৃত্যু হয় ৬ মহিলা ও ২ শিশু-সহ মোট ৮ জনের। আহত হন আরও ২৬ জন। সন্ধ্যায় মনসা মাতা মন্দিরে ধর্মীয় অনুষ্ঠান সেরে ফেরার সময় ঘটে দুর্ঘটনাটি। মন্দির থেকে মাত্র এক কিলোমিটার দূরত্বের মধ্যেই চলে যায় এতগুলি প্রাণ। 

খাদে পড়ল বাস
খাদে পড়ল বাস

পুলিশ সূত্রে খবর, ট্রাক্টর ট্রলির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। যার জেরে সেটি একটি খুঁটিতে ধাক্কা লাগার পর খাদে পড়ে যায়। দ্রুত ঘটনাস্থলে পৌঁছান পদস্থ আধিকারিকরা। শুরু হয় উদ্ধারকার্য। আহতদের দ্রুত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। আর তার ঠিক পরের দিনই ঘটে গেল আরও একটি মর্মান্তিক পথ দুর্ঘটনা।

Advertisement

আরও পড়ুন - জুনেই উল্টোচাল শনির, টাকায় ভরবে ৩ রাশির পকেট

 

Advertisement