scorecardresearch
 

'নতুন ভোরের জন্য একসঙ্গে লড়াই হবে', গোয়া সফর শেষে ট্যুইট মমতার

উত্তরবঙ্গ সফর সেরেই গোয়ায় যান মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে বেশকিছু কর্মসূচি ছিল তাঁরা। এক সাংবাদিক সম্মেলনে, "বিজেপি ও কংগ্রেসকে (Congress) একই বন্ধনীতে রেখে আক্রমণ করেন মমতা। তিনি বলেন, কংগ্রেসকে দিয়ে হবে না। ওরা বিজেপির (BJP) সঙ্গে সমঝোতা করে চলছে।" তাই বিজেপির বিরুদ্ধে এক হয়ে লড়াই করার জন্য গোয়ার আঞ্চলিক দলগুলিকে আহ্বান জানান তৃণমূলনেত্রী। 

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • মমতা বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফর শেষ
  • গোয়ার মানুষকে ধন্যবাদ জানালেন তৃণমূল নেত্রী
  • গোয়ার মানুষের সমস্যা সমাধানের আশ্বাস

"গোয়ায় গণতন্ত্রের লড়াইয়ে তৃণমূল কংগ্রেস (TMC) পরিবার পাশে আছে। নতুন ভোরের জন্য একসঙ্গে লড়াই করব।" গোয়া সফর শেষে এমনটাই ট্যুইট তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। তৃণমূল নেত্রী আরও লেখেন, "আমার গোয়া সফর শেষ। তাঁরা আমাকে যে ভালবাসা দিয়েছেন তার জন্য আমি প্রতিটি গোয়ানকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই! আমি তাঁদের নির্ভীক চেতনায় বিস্মিত, তাঁদের সংকল্প শান্তি বিঘ্নকারী এবং রাজ্যের বৃদ্ধি ও বিকাশকে বাধা সৃষ্টিকারী সমস্ত অশুভ শক্তিকে পরাস্ত করা!" মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিশ্রুতি, "গোয়ার সমস্ত মানুষের সমস্যা শোনা হবে এবং সেগুলির সমাধান করা হবে।" একইসঙ্গে এই লড়াইতে গোয়ার মানুষের পাশে থাকার আশ্বাসও দেন তৃণমূল নেত্রী।

 

উত্তরবঙ্গ সফর সেরেই গোয়ায় যান মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে বেশকিছু কর্মসূচি ছিল তাঁরা। এক সাংবাদিক সম্মেলনে, "বিজেপি ও কংগ্রেসকে (Congress) একই বন্ধনীতে রেখে আক্রমণ করেন মমতা। তিনি বলেন, কংগ্রেসকে দিয়ে হবে না। ওরা বিজেপির (BJP) সঙ্গে সমঝোতা করে চলছে।" তাই বিজেপির বিরুদ্ধে এক হয়ে লড়াই করার জন্য গোয়ার আঞ্চলিক দলগুলিকে আহ্বান জানান তৃণমূলনেত্রী। তাঁর বার্তা, "ভোট ভাগাভাগি করে লাভ নেই। বিজেপি-কংগ্রেস একে অপরের সঙ্গে সমঝোতা করছে। আঞ্চলিক দলগুলিকে একজোট হয়ে বিজেপির বিরুদ্ধে লড়তে হবে। সবার দেশের সর্বত্র যাওয়ার অধিকার আছে। কিন্তু আমাকে, আমার দলকে বাধা দেওয়া হচ্ছে।" তৃণমূলনেত্রী আরও বলেন, "গোয়ার মানুষের বহু সমস্যা রয়েছে। আমরা গোয়ার মানুষের জন্য লড়াই করব।"

Advertisement

 

জয় বাংলার এর এদিন 'জয় গোয়া' (Joy Goa) শোনা গেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে। তিনি বলেন, "গোয়ার সঙ্গে বাংলার ফুটবলে মিল রয়েছে। দু'রাজ্যই ফুটবল ভালবাসে।" তাই বাংলার সংস্কৃতি সঙ্গে গোয়ারও মিল রয়েছে বলে দাবি তাঁর দাবি। এরপরেই তাঁর মুখে শোনা যায় জয় 'গোয়া ধ্বনি'। 

 

Advertisement