scorecardresearch
 

প্যারোলে জেল থেকে বেরিয়েই দেশপ্রেমের VIDEO, স্বমহিমায় সেই রাম রহিম

হরিয়ানা সরকারের দরদ উথলে উঠছে রামরহিমের জন্য, এমনটাই বলছেন অনেকে। ডেরা সাচ্চা সৌদার প্রধান গুরমীত রাম রহিমের ২০ বছরের সাজার মেয়াদ এখনও শেষ হয়নি। একাধিক শিষ্যাকে ধর্ষণ, এবং এক সহকর্মীকে খুনে অভিযোগে দোষী সাব্যস্ত হওয়ার পর ২০ বছর জেলের সাজা দেওয়া হয় রাম রহিমকে।

Advertisement
রাম রহিম। রাম রহিম।
হাইলাইটস
  • হরিয়ানা সরকারের দরদ উথলে উঠছে রামরহিমের জন্য, এমনটাই বলছেন অনেকে।
  • ডেরা সাচ্চা সৌদার প্রধান গুরমীত রাম রহিমের ২০ বছরের সাজার মেয়াদ এখনও শেষ হয়নি।

হরিয়ানা সরকারের দরদ উথলে উঠছে রামরহিমের জন্য, এমনটাই বলছেন অনেকে। ডেরা সাচ্চা সৌদার প্রধান গুরমীত রাম রহিমের ২০ বছরের সাজার মেয়াদ এখনও শেষ হয়নি। একাধিক শিষ্যাকে ধর্ষণ, এবং এক সহকর্মীকে খুনে অভিযোগে দোষী সাব্যস্ত হওয়ার পর ২০ বছর জেলের সাজা দেওয়া হয় রাম রহিমকে। তার পর হরিয়ানার রোহতক জেলার সুনারিয়া জেলে ছিলেন তিনি। সম্প্রতি ৪০ দিনের প্যারোলে জেল থেকে বেরিয়েছেন স্বঘোষিত এই ধর্মগুরু। জেল থেকে বেরিয়ে শনিবার উত্তর প্রদেশের বাগপতে নিজের বানওয়ারা আশ্রমে যান। 

গুরমিত রাম রহিম নিঃসন্দেহে আইনের চোখে একজন ধর্ষক ও খুনি। কিন্তু তার প্রতি হরিয়ানা সরকারের অগাধ ভালোবাসা কমার নামই নিচ্ছে না। বলতে গেলে আইনের চোখে সবাই সমান। কিন্তু হরিয়ানা সরকার যেভাবে রামরহিমকে প্রকাশ্যে অস্ত্র দিয়ে মুক্তি দিচ্ছে প্যারোলের নামে, তার নজির এদেশের আর কোথাও খুঁজে পাওয়া যাবে না। গুরমিত রাম রহিম গত ১৪ মাসে চতুর্থবার এবং তিন মাসের মধ্যে দ্বিতীয়বার জেলের বাইরে। এবং এখন তাকে দেখে কেউ বলতে পারবে না যে, সে একজন দোষী সাব্যস্ত অপরাধী।

কেউ যদি গুরমিত রাম রহিমকে এই সময়ে বাগপতের আশ্রমে দেখেন, সেখানে তার আড়ম্বর এবং পুরানো স্টাইল দেখে, কে বলবে যে তিনি খুন এবং ধর্ষণের মতো গুরুতর মামলার সাজাপ্রাপ্ত অপরাধী? আশ্রম থেকেই একটি নতুন মিউজিক ভিডিও লঞ্চ করেছেন। ভিডিওতে তাকে খোলা জিপে ঢুকতে দেখা যাচ্ছে। প্রাক্তন রাষ্ট্রপতি ও অনেক খেলোয়াড়ের ক্লিপও রাখা হয়েছে তার ভিডিও অ্যালবামে।

গুরমিত রাম রহিম তার 'দেশ কি জাওয়ানি' নামে নতুন অ্যালবাম প্রকাশ করেছেন। তাঁর নতুন গানে একেবারেই ভিন্ন স্টাইলে দেখা গেছে তাঁকে। ভিডিও অ্যালবামে দেশাত্মবোধক গানের ছলে নিজের ভাবমূর্তি ভালো করার চেষ্টা করছেন গুরমিত রাম রহিম। এই ভিডিওর মাধ্যমে নিজেকে সাফ-সুতরো দেখানোর চেষ্টা করছেন গুরমিত রাম রহিম। রাম রহিমের 'মেয়ে' হানিপ্রীত সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, তিনি বাবা রাম রহিমের নতুন গান লঞ্চ করতে খুব উত্তেজিত। গুরমিত রাম রহিমের নতুন ভিডিও অ্যালবামেও হাজির হচ্ছেন ডেরার স্বেচ্ছাসেবকরা। ভিডিওটির থিম ড্রাগ। এই ভিডিওর মাধ্যমে যুবকদের মাদক ছাড়ার পরামর্শ দিচ্ছেন দণ্ডপ্রাপ্ত বাবা। 

Advertisement

আরও পড়ুন-ময়লা সাফের নামে 'কানমলা' দিল্লিতে, কলকাতার রাস্তায় কান পরিস্কার আদৌ নিরাপদ ?

 

Advertisement