scorecardresearch
 

Rahul Gandhi USA Tour Mohabbat Ki Dukan: এবার আমেরিকায় রাহুলের 'মহব্বত কি দুকান', পোস্টার দিল কংগ্রেস

Rahul Gandhi USA Tour Mohabbat Ki Dukan: ইন্ডিয়ান ওভারসিজ কংগ্রেসের তরফ থেকে রাহুল গান্ধীর কার্যক্রমের পোস্টার জারি করা হয়েছে। এর মধ্যে লেখা রয়েছে যে 'মহব্বত কি দুকান' ইভেন্ট ইন বে এরিয়া। ধর্মনিরপেক্ষ এবং গণতান্ত্রিক ভারতের জন্য হাত মেলান। এই কার্যক্রমে শামিল হওয়ার জন্য রেজিস্ট্রেশনও শুরু হয়ে গিয়েছে। পোস্টারে হেল্প লাইন নম্বরে জারি করা হয়েছে।

Advertisement
এবার আমেরিকায় খুলবে রাহুলের 'মহব্বত কি দুকান', পোস্টার জারি করল কংগ্রেস এবার আমেরিকায় খুলবে রাহুলের 'মহব্বত কি দুকান', পোস্টার জারি করল কংগ্রেস
হাইলাইটস
  • এবার আমেরিকায় খুলবে ভালবাসার দোকান
  • রাহুলের 'মহব্বত কি দুকান'
  • পোস্টার জারি করল কংগ্রেস

Rahul Gandhi USA Tour Mohabbat Ki Dukan: রাহুল গান্ধী এ মাসের শেষে ১০ দিনের আমেরিকা সফরে যাবেন।সেখানে সমস্ত রকম কর্মসূচিতে অংশ নেবেন তিনি। ৩০ মে স্যান্টাক্ল্যরাতে 'মহব্বত কি দুকান' বা ভালোবাসার দোকান খুলবেন তিনি। রাহুলের এই কার্যক্রমের পোস্টারও জারি করে দেওয়া হয়েছে। এই কার্যক্রমে সবাইকে উপস্থিত থাকতে আহ্বান জানানো হয়েছে।

ইন্ডিয়ান ওভারসিজ কংগ্রেসের তরফ থেকে রাহুল গান্ধীর কার্যক্রমের পোস্টার জারি করা হয়েছে। এর মধ্যে লেখা রয়েছে যে 'মহব্বত কি দুকান' ইভেন্ট ইন বে এরিয়া। ধর্মনিরপেক্ষ এবং গণতান্ত্রিক ভারতের জন্য হাত মেলান। এই কার্যক্রমে শামিল হওয়ার জন্য রেজিস্ট্রেশনও শুরু হয়ে গিয়েছে। পোস্টারে হেল্প লাইন নম্বরে জারি করা হয়েছে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী রাহুল গান্ধী ২৮ মে আমেরিকার জন্য রওনা হবেন। সেখানে তিনি স্ট্যান্ডফোর্ড ইউনিভার্সিটিতে একটি কার্যক্রমে অংশ নেবেন। সেখানে ২৯ থেকে ৩০ মে প্রবাসী ভারতীয়দের সঙ্গে দেখা করবেন। বলা হয়েছিল যে ৩১ মে থেকে ১০ দিনের সফরে তিনি আমেরিকা সফরে যাবেন।

এবার আমেরিকায় খুলবে রাহুলের 'মহব্বত কি দুকান', পোস্টার জারি করল কংগ্রেস

রাহুল গান্ধী এর আগেই 'মহব্বত কি দুকান'এর স্লোগান দিয়েছিলেন

আসলে রাহুল গান্ধী ভারত জন্য যাত্রা সময় মহব্বত কি দুকান খোলার কথা স্লোগান দেন। এরপরে তিনি রাজস্থান জম্মু-কাশ্মীর এর যাত্রা সময় একাধিকবার এই স্লোগান তুলেছেন। সম্প্রতি কর্নাটকে কংগ্রেসের জয়ের পরে রাহুল গান্ধী জানিয়েছেন যে আমি ভালোবাসা এবং সহমর্মিতা সঙ্গে লড়াই লড়েছি। কর্নাটকের জনতা জানিয়েছে যে দেশে ভালোবাসাই তাদের পছন্দের. কর্নাটকে ঘৃণার বাজার বন্ধ হয়ে গিয়েছে এবং ভালোবাসার দোকান খুলেছে। এটি কর্নাটকের জয়। আমাদের পাঁচটি প্রতিশ্রুতি রয়েছে। যা প্রথম ক্যাবিনেটি পূরণ করা হবে।

মার্চে ব্রিটেন সফরে গিয়েছিলেন রাহুল গান্ধী

Advertisement

এর আগে রাহুল গান্ধী এ বছরই মার্চে ব্রিটেন সফরে গিয়েছিলেন। রাহুলের এই সফর শিরোনামে উঠে এসেছিল। এই সময়ে তিনি আলাদা আলাদা কার্যক্রমে অংশ নেন এবং মোদি সরকারের ওপর জমিয়ে আক্রমণ শাণিয়েছেন। রাহুল ভারতের গণতন্ত্র, মিডিয়ার স্বাধীনতা, বাক স্বাধীনতা, সংখ্যালঘুদের উপর অত্যাচার সহ সমস্ত ইস্যুতে খোলাখুলি নিজেদের কথা জানিয়েছিলেন। বিজেপি এর উপরে পাল্টা আক্রমণ শাণায়।

 

Advertisement