scorecardresearch
 

'ক্ষমা করে দিয়েছি', গাড়িতে কালি ছোঁড়ার ঘটনায় বললেন সম্বিত

বিজেপি নেতা যখন পুরী থেকে ফিরছিলেন তখন জাতীয় কংগ্রেসের ছাত্র শাখা ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়ার (NSUI) কর্মীরা তাঁর গাড়িতে কালি ছোঁড়েন এবং ক্রমবর্ধমান মূল্যস্ফীতি ও পেট্রোল, ডিজেল এলপিজি সিলিন্ডারের দাম বৃদ্ধির প্রতিবাদে কালো পতাকা দেখান। সেই ঘটনার প্রেক্ষিতেই প্রশ্ন করা হলে এই উত্তর দেন সম্বিত পাত্র। 

Advertisement
সম্বিত পাত্র সম্বিত পাত্র
হাইলাইটস
  • যাঁরা গাড়িতে কালি ছুঁড়েছিলেন তাঁদের ক্ষমা করে দিয়েছেন
  • জানালেন বিজেপি নেতা সম্বিত পাত্র
  • কংগ্রেসকে কটাক্ষ করতে ছাড়লেন না

"আমি তাঁদের ক্ষমা করে দিয়েছি। কংগ্রেস দলের কোনও নেতা নেই বা জনগণের সেবা করার ইচ্ছা নেই। কিন্তু আমাদের আছে, তাই আমি তাঁদের ক্ষমা করে দিচ্ছি।" পুরীতে তাঁর গাড়িতে যাঁরা কালি ছুঁড়েছিলেন তাঁদের উদ্দেশ্যে বললেন বিজেপি নেতা সম্বিত পাত্র। 

এএসআই হাইকোর্টে একটি হলফনামা দাখিল করেছিল, যেখানে স্পষ্টভাবে উল্লেখ করা হয় যে, জগন্নাথ মন্দিরের আশেপাশে ১০০ মিটার এলাকায় কোনও ধরনের খনন বা নির্মাণ কাজের অনুমতি দেওয়া হয়নি। মন্দিরের পরিধিতে নির্মাণ কার্যের জন্য রাজ্য সরকারের কঠোর নিন্দা করেছিলেন সম্বিত পাত্র এবং সেই ঘটনার বিরুদ্ধে প্রতিবাদ জানাতে পুরীতে গিয়েছিলেন। 

এরপর বিজেপি নেতা যখন পুরী থেকে ফিরছিলেন তখন জাতীয় কংগ্রেসের ছাত্র শাখা ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অফ ইন্ডিয়ার (NSUI) কর্মীরা তাঁর গাড়িতে কালি ছোঁড়েন এবং ক্রমবর্ধমান মূল্যস্ফীতি ও পেট্রোল, ডিজেল এলপিজি সিলিন্ডারের দাম বৃদ্ধির প্রতিবাদে কালো পতাকা দেখান। সেই ঘটনার প্রেক্ষিতেই প্রশ্ন করা হলে এই উত্তর দেন সম্বিত পাত্র। 

অন্যদিকে, তীর্থনগরীতে চলা  শ্রী জগন্নাথ মন্দির হেরিটেজ করিডোর প্রকল্প সংক্রান্ত একটি মামলার শুনানি চলাকালীন পুরীর কালেক্টর, ওড়িশা ব্রিজ অ্যান্ড কনস্ট্রাকশন কর্পোরেশন (OBCC) এবং টাটা প্রোজেক্টের বিরুদ্ধে মামলা করার নির্দেশ দিয়েছে  SDJM আদালত। অভিযোগ, এই ঘটনায় এর আগে মামলা রুজু করতে অস্বীকার করে পুলিশ। যার জেরে SDJM আদালতের দ্বারস্থ হন আবেদনকারী। 

আরও পড়ুনলম্বাদের জন্য দুঃসংবাদ! আপনার উচ্চতা বেশি হলেই সতর্ক হয়ে যান

 

Advertisement