scorecardresearch
 

'সোর্স অফ ইনকাম কী?', নাম না করে অভিষেকের রোজগার নিয়ে প্রশ্ন সুকান্তর

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, "আজকে খুঁটি পুজো করলাম ২০২৩-এ বিসর্জন করব।" যদিও অভিষেকের এই মন্তব্যের জবাবে সুকান্ত মজুমদার বলেন, "অভিষেক বন্দ্যোপাধ্যায় আগে নিজে ভাবুন ওঁর কবে বিসর্জন হবে। সময় আসছে সিবিআই বিসর্জন দিয়ে দেবে।"

Advertisement
অভিষেক বন্দ্যোপাধ্যায় ও সুকান্ত মজুমদার (বামদিক থেকে) অভিষেক বন্দ্যোপাধ্যায় ও সুকান্ত মজুমদার (বামদিক থেকে)
হাইলাইটস
  • 'চার্ডার্ড ফ্লাইট-হেলিকপ্টার ছাড়া যাতায়াত করেন না'
  • 'আমি তো অধ্যাপক, উনি কী?'
  • অভিষেকেকে খোঁচা সুকান্তর

"পশ্চিমবঙ্গের জনগণকে শোষণ করে লক্ষ লক্ষ কোটি কোটি টাকা কামিয়েছেন। মধ্যবিত্ত পরিবারের লোক ছিলেন এক সময়। এখন চার্ডার্ড ফ্লাইট-হেলিকপ্টার ছাড়া যাতায়াত করেন না। কোথা থেকে আসে টাকা? কী করেন উনি? সোর্স অফ ইনকাম কী? আমি তো অধ্যাপক, উনি কী?" নাম না করে তৃণমূলের শীর্ষ নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোজগারের সূত্র নিয়ে এভাবেই প্রশ্ন তুললেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। 

এদিনই ত্রিপুরায় সভা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সেই সভা থেকে ফের একবার ত্রিপুরার বিজেপি সরকারকে উৎখাতের চ্যালেঞ্জ ছুড়ে দেন তিনি। অভিষেক বলেন, "কাল কোর্টে জিতেছি, ২৩-এ ভোটে জিতব। করোনার থেকে বিপজ্জনক ভাইরাস বিজেপি। একটাই ভ্যাকসিন রয়েছে। তার নাম মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথম ডোজ ২৫ নভেম্বর, দ্বিতীয় ডোজ ২০২৩-এ।"
  
এই সভা থেকে ত্রিপুরা মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকেও (Tripura CM Biplab Deb) তীব্র আক্রমণ শানান অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "এখন বিপ্লব দেব বিগ ফ্লপ দেব হয়ে গিয়েছে! ক্লাবের প্রেসিডেন্ট হওয়ার যোগ্যতা নেই। কালীপুজোর পর আবার আসছি। আবার আটকাবেন, আবার ঢুকব। আগামী মাসে আরও ২-৩ বার আসব। আপনার সরকার আমি ভাঙতে চাই না। আপনার ডানদিক থেকে বাঁদিকে যাঁরা ঘোরে, তাঁরা সবাই আমার সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। আমরা সরকার ভাঙার রাজনীতি করি না। ২০২৩-এ আমরা গোহার হারাব।" 

অভিষেক আরও বলেন, "আজকে খুঁটি পুজো করলাম ২০২৩-এ বিসর্জন করব।" যদিও অভিষেকের এই মন্তব্যের জবাবে সুকান্ত মজুমদার বলেন, "অভিষেক বন্দ্যোপাধ্যায় আগে নিজে ভাবুন ওঁর কবে বিসর্জন হবে। সময় আসছে সিবিআই বিসর্জন দিয়ে দেবে।"


 

Advertisement