scorecardresearch
 

'আপনি লোকসভায় চাকরি করেন?' মোদীকে যখন জিগ্গেস করল ৫ বছরের শিশু

'আপনি লোকসভায় চাকরি করেন?' বিজেপি সাংসদের ৫ বছরের শিশু মোদীকে জিগ্গেস করায় অবাক সকলেই। তারপর কী ঘটল জানেন?

Advertisement
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে প্রশ্ন ৫ বছরের শিশুর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে প্রশ্ন ৫ বছরের শিশুর
হাইলাইটস
  • 'আপনি লোকসভায় চাকরি করেন?'
  • মোদীকে অবাক প্রশ্ন ৫ বছরের শিশুর

বুধবার বিজেপি সাংসদ অনিল ফিরোজিয়ার পাঁচ বছরের শিশুকন্যার সঙ্গে খোশমেজাজে দেখা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। মধ্যপ্রদেশের উজ্জয়িনীর বিজেপি সদস্য ফিরোজিয়া সংসদে তাঁর পরিবার নিয়ে প্রধানমন্ত্রীর সাথে দেখা করেন।

তাঁদের কথোপকথনটি বেশ স্মরণীয় হয়ে ওঠে, কারণ যখন প্রধানমন্ত্রী মোদী, শিশু অহনা ফিরোজিয়াকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি জানেন যে তিনি কে, তখন 5 বছর বয়সী উত্তর দিয়েছিলেন, "হ্যাঁ, আমি জানি আপনি মোদীজি। "আপনাকে টিভিতে রোজ দেখা যায়।"

এর পরে, প্রধানমন্ত্রী তাকে জিজ্ঞাসা করেন, "আপনি কি জানেন আমি কী করি?" এর জবাবে অহনা তাত্ক্ষণিকভাবে প্রতিক্রিয়া জানিয়েছিলেন, "আপনি লোকসভায় চাকরি করেন।

এই কথা শুনে রুমের সবাই অট্টহাসিতে ফেটে পড়ে এবং হাসতে হাসতে প্রধানমন্ত্রী মোদী তাকে চকোলেটও উপহার দেন। অতীতেও, প্রধানমন্ত্রী মোদীকে শিশুদের সঙ্গে মজার আলাপচারিতায় করতে দেখা গিয়েছে।

অহনার বাবা অনিল ফিরোজিয়া সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি দ্বারা উপস্থাপিত একটি চ্যালেঞ্জ গ্রহণ করার পরে ওজন কমানোর জন্য শিরোনামে এসেছিলেন।

একাধিক টুইটে প্রধানমন্ত্রী মোদীর সাথে তার পরিবারের সদস্যদের সাক্ষাতের ছবি শেয়ার করে ফিরোজিয়া বলেন, "আজ একটি অবিস্মরণীয় দিন। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় নেতা, দেশের সবচেয়ে সফল প্রধানমন্ত্রী এবং সবচেয়ে শ্রদ্ধেয় নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করার সৌভাগ্য হয়েছে। তাঁর আশীর্বাদ এবং জনসাধারণের নিঃস্বার্থ সেবার মন্ত্র পেয়েছিলাম," তিনি টুইট করেছেন।

"আমি সৌভাগ্যবান যে আমি এমন একজন পরিশ্রমী, সৎ, নিঃস্বার্থ এবং ত্যাগী প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজির উপস্থিতিতে জনসাধারণের সেবা করার সুযোগ পেয়েছি, যিনি তার সমগ্র জীবন দেশের জন্য উৎসর্গ করেছেন," ফিরোজিয়া বলেন। আরেকটি টুইট।

Advertisement


তিনি আরও বলেন, “আজ আমার দুই মেয়ে, ছোট মেয়ে অহনা এবং বড় মেয়ে প্রিয়ংশী শ্রদ্ধেয় প্রধানমন্ত্রীর সঙ্গে সরাসরি দেখা করে তার স্নেহ পেয়ে খুবই খুশি ও অভিভূত।"

 

Advertisement