scorecardresearch
 

Astro Tips For Wallet: পার্সে এই একটা জিনিস রাখলেই ঘুচবে অর্থকষ্ট, কখনও টাকার অভাব হবে না

Astro Tips For Financial Progress: অনেক সময় হঠাৎ করে জীবনে আর্থিক সঙ্কট শুরু হয়। অকারণে অর্থক্ষতি, চুরি বা অন্য নানা কারণে আর্থিক লোকসানের মুখে পড়তে হয়। এই পরিস্থিতি থেকে উদ্ধারের জন্য জ্যোতিষশাস্ত্রে নির্দিষ্ট বিধান রয়েছে। চলুন এ সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক...

Advertisement
পার্সে এই একটা জিনিস রাখলেই ঘুচবে অর্থকষ্ট, কখনও টাকার অভাব হবে না। পার্সে এই একটা জিনিস রাখলেই ঘুচবে অর্থকষ্ট, কখনও টাকার অভাব হবে না।
হাইলাইটস
  • অনেক সময় হঠাৎ করে জীবনে আর্থিক সঙ্কট শুরু হয়।
  • অকারণে অর্থক্ষতি, চুরি বা অন্য নানা কারণে আর্থিক লোকসানের মুখে পড়তে হয়।
  • এই পরিস্থিতি থেকে উদ্ধারের জন্য জ্যোতিষশাস্ত্রে নির্দিষ্ট বিধান রয়েছে।

Astro Tips For Financial Progress: অনেক সময় হঠাৎ করে জীবনে আর্থিক সঙ্কট শুরু হয়। অকারণে অর্থক্ষতি, চুরি বা অন্য নানা কারণে আর্থিক লোকসানের মুখে পড়তে হয়। এই পরিস্থিতি থেকে উদ্ধারের জন্য জ্যোতিষশাস্ত্রে নির্দিষ্ট বিধান রয়েছে। জ্যোতিষশাস্ত্রের নির্দিষ্ট বিধান মেনে যে কোনও সময়ে আর্থিক সঙ্কট থেকে মুক্তি পাওয়া সম্ভব। এর পাশাপাশি আর্থির স্বচ্ছলতাও বৃদ্ধি পায়। চলুন এ সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক...

এলাচ, যা খাবারের স্বাদ বাড়ায়, জ্যোতিষশাস্ত্রেও খুবই গুরুত্বপূর্ণ। সামান্য এলাচও একজন মানুষের ভাগ্য উজ্জ্বল করতে পারে। ভগবানকে নিবেদন করা এলাচের কিছু উপায় জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে। এই ব্যবস্থাগুলি করলে একজন ব্যক্তি সর্বক্ষেত্রে সাফল্য অর্জন করতে পারে। এর মাধ্যমে তার জীবনে আসা সব সমস্যা দূর হতে পারে। 

জ্যোতিষশাস্ত্র মতে, টাকা এলে তা কখনওই স্থায়ী হয় না। তাই আপনার পার্সে ৩টি এলাচ রাখুন। এই অর্থ দিয়ে টিকে থাকতে শুরু করবে এবং অর্থনৈতিক অবস্থা মজবুত হবে।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শুক্র গ্রহ যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে দুর্বল অবস্থানে থাকে তবে একটি পাত্রে জল নিয়ে তাতে কিছু এলাচ যোগ করুন এবং জলটি অর্ধেক না হওয়া পর্যন্ত সিদ্ধ করুন। তারপর এই জল দিয়ে স্নান করুন। স্নান করার সময় শুক্র গ্রহের জন্য শ্লোক মন্ত্র জপ করুন। এটি শুক্রকে শক্তিশালী করবে।

আরও পড়ুন: বাধা কাটিয়ে ভাগ্য ফেরাবে কোন রত্ন? রাশি অনুযায়ী জেনে নিন

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আপনি যদি কঠোর পরিশ্রমের পরেও সাফল্য না পান তবে একটি এলাচ একটি সবুজ কাপড়ে মুড়িয়ে বালিশের নীচে রাখুন এবং প্রতিদিন ঘুমান। সকালে ঘুম থেকে উঠে যে কোনও মানুষকে খাওয়ান। ফল পাবেন।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যদি কারও বিয়ে না হয়, তবে বৃহস্পতিবার সূর্যাস্তের আগে একটি বট পাতা নিয়ে অশ্বত্থ গাছের নীচে পাঁচটি বিভিন্ন ধরণের মিষ্টি এবং দুটি এলাচ রেখে আপনার ইচ্ছা বলুন, এতে বিবাহ সম্ভব হবে।

Advertisement

জ্যোতিষশাস্ত্র মতে, স্বামী-স্ত্রীর সম্পর্কে যদি ফাটল দেখা দেয়, তাহলে শুক্রবারে কাপড়ে একটি এলাচ বেঁধে রাখুন। পিষে নিয়ে পরের দিন খেয়ে নিন। এতে আপনার সম্পর্কের মধ্যে মধুরতা আসবে।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যদি কোনও ব্যক্তির কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন না হয়, তবে কোনও গুরুত্বপূর্ণ কাজে যাওয়ার আগে শ্রী শ্রী জপ করে তিনটি এলাচ খান। এটা দিয়ে আপনার সব কাজ হয়ে যাবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সংখ্যাতত্ত্ব, রত্নশাস্ত্র আর অনুমানের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement