scorecardresearch
 

Astro Tips of kitchen spices: রান্নাঘরের মশলাতেই হবেন কোটিপতি, মেনে চলুন এই টোটকাগুলি

Spices Totke: জ্যোতিষশাস্ত্র রান্নাঘরে উপস্থিত মশলাগুলির জন্য কিছু প্রতিকার দিয়েছে। যা ট্রাই করে আপনি রাতারাতি কোটিপতি হয়ে যেতে পারেন। এর পাশাপাশি এই উপায়গুলি আপনার জীবনে আসা সমস্ত সমস্যাও দূর করতে পারে।

Advertisement
হলুদ-সর্ষের মত মশলাগুলিও বদলাতে পারে ভাগ্য হলুদ-সর্ষের মত মশলাগুলিও বদলাতে পারে ভাগ্য

Astro tips of kitchen spices: রান্নাঘরের মশলা যেগুলো খাবারের স্বাদ বাড়ায় তা শুধু খাবারের স্বাদই বাড়ায় না, জ্যোতিষশাস্ত্রেও এগুলোর অনেক গুরুত্ব রয়েছে।  জ্যোতিষশাস্ত্রে রান্নাঘরে উপস্থিত মশলাগুলির কিছু প্রতিকার দেওয়া হয়েছে। যা চেষ্টা করে আপনি রাতারাতি কোটিপতি হয়ে যেতে পারেন। এর পাশাপাশি এই উপায়গুলি আপনার জীবনে আসা সমস্ত সমস্যাও দূর করতে পারে। এই উপায়গুলি করলে অশুভ দৃষ্টির সমস্যা, আর্থিক সংকটও দূর হয় এবং ঘরে সুখ-সমৃদ্ধি আসে

হলুদ
জ্যোতিষ শাস্ত্র অনুসারে হলুদকে বৃহস্পতি গ্রহের সঙ্গে  সম্পর্কিত মনে করা হয়। বৃহস্পতিবার হলুদ দান করা শুভ বলে মনে করা হয়। কথিত আছে, এতে গুরু বৃহস্পতি খুশি হয় এবং গুরুর দোষ থেকে মুক্তি পাওয়া যায়। অন্যদিকে, বৃহস্পতিবার ছোলার ডাল, ব্যাসনের লাড্ডু ইত্যাদি হলুদ জিনিস দান করলেও পথে আসা বাধা দূর হয়।

এলাচ
জ্যোতিষশাস্ত্র অনুসারে, এলাচের এই কৌশলটি আপনার উন্নতির পথ খুলে দিতে পারে। যদি কোনো ব্যক্তি চাকরিতে পদোন্নতি চান, তাহলে আপনার ব্যাগে পাঁচটি সবুজ এলাচ রাখুন। এতে পদোন্নতি হবে এবং অযথা ব্যয় হবে না। অন্যদিকে ব্যবসায় সফলতা পেতে চাইলে সাদা কাপড়ে একটি এলাচ বেঁধে ঘুমনোর সময় বালিশের নীচে রাখুন। এর ফলে ব্যবসায় অগ্রগতি হবে।

আরও পড়ুন

সর্ষে এবং জিরা
জ্যোতিষশাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তি শত্রুর উপর জয়ী হতে চান, তবে শনিবার রাতে এক মুঠো সর্ষে  এবং এক মুঠো কালোজিরে নিয়ে একটি লাল কাপড়ে বেঁধে রাখুন। প্রতি শনিবার এটি করলে শত্রুর বিরুদ্ধে জয়লাভ হয়। 

লবঙ্গ
জ্যোতিষশাস্ত্র অনুসারে বাড়িতে যদি ঘন ঘন ঝগড়া-বিবাদ হয়, তাহলে সন্ধ্যায় কর্পূর ও লবঙ্গ জ্বালান। এতে ঘরের পরিবেশ শান্ত থাকবে এবং মানসিক চাপও কমবে। এতে ঘরে ইতিবাচক শক্তির সঞ্চার হয় এবং সদস্যদের মধ্যে ভালবাসা বাড়ে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement