scorecardresearch
 

Astrology Tips for Sharp Brain : সন্তানের ব্রেন আরও শার্প হবে কী করে? জ্যোতিষ যা বলছে

Astrology Tips for Sharp Brain: সকলেই চায় নিজের সন্তানের আরও ভাল হোক। লেখাপড়ায় যাতে আরও ভাল হয়। ব্রেন শার্প হোক, পরীক্ষায় যাতে আরও ভাল নম্বর নিয়ে আসতে পারে। এবং জীবনে প্রতিষ্ঠিত হতে পারে।

Advertisement
সন্তানের বুদ্ধি আরও বাড়বে কী করে, জেনে নিন জ্যোতিষ যা বলছে (প্রতীকী ছবি) সন্তানের বুদ্ধি আরও বাড়বে কী করে, জেনে নিন জ্যোতিষ যা বলছে (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • সকলেই চায় নিজের সন্তানের আরও ভাল হোক
  • লেখাপড়ায় যাতে আরও ভাল হয়
  • ব্রেন শার্প হোক, পরীক্ষায় যাতে আরও ভাল নম্বর নিয়ে আসতে পারে

Astrology Tips for Sharp Brain: সকলেই চায় নিজের সন্তানের আরও ভাল হোক। লেখাপড়ায় যাতে আরও ভাল হয়। ব্রেন শার্প হোক, পরীক্ষায় যাতে আরও ভাল নম্বর নিয়ে আসতে পারে। এবং জীবনে প্রতিষ্ঠিত হতে পারে।

চিন্তার শেষ থাকে না
এ ব্য়াপারে সব মা-বাবাই চিন্তার শেষ থাকে না বলা যেতে পারে। তাঁদের লক্ষ্য থাকে, নিজের ছেলেমেয়ের জীবন আরও ভাল ভাবে গড়ে তোলার। জ্যোতিষশাস্ত্রে এ ব্য়াপারে কিছু গুরুত্বপূর্ণ কথা বলা রয়েছে। যা করলে আপনার সন্তানের বুদ্ধি আরও বাড়িয়ে তুলতে। খুব সহজ সেই সমাধান। যে কেউ তা করতে পারে। এমনই জানাচ্ছেন জ্য়োতিষ প্রবীণ মিশ্র জানাচ্ছেন।

আরও পড়ুন: Car Insurance Renewal করছেন? এগুলো করুন, টাকা বাঁচবেই

আরও পড়ুন: মরার সময় মানুষের মনে কী চলে? জানা যাবে এই রেকর্ডিংয়ে

আরও পড়ুন: টিপ-চুড়ি, সাদা লেহেঙ্গায় Monalisa 'ঝুমা বৌদি'র দেশী অবতার, ছবি VIRAL

কী কী করা দরকার
সে ব্য়াপারে আরও জেনে নেওয়া যাক। তিনি জানাচ্ছেন, রোজ ভগবান বিষ্ণুকে তুলসি, আর মিছরির ভোগ দিন। তার আগে আপনি স্নান করুন। নিজের সন্তানকেও স্নান করান। আর তারপর মন্দির বা বাড়ির উপাসনার জায়গায় নিজে যান। সেখানে ভগবান বিষ্ণুকে তুলসি, আর মিছরির ভোগ। তা প্রসাদ হিসেবে সন্তানকে দিন। এটা আপনি রোজ করুন। 

গণেশের প্রার্থনা
প্রতি বুধবার সন্তানের হাত দিয়ে গণেশকে দুর্বা ঘাসের মালা দিয়ে পুজো করুন। আর গণেশের আরতি করুন। প্রতিদিন আরতি করুন। তার অভ্যাস হয়ে যাবে। সন্তানের হাত দিয়ে গণেশকে দুর্বা ঘাস দিয়ে পুজো দিন। এমন করতে করতে গণেশের পুজো করা তার অভ্য়াসের মতো হয়ে যাবে। 

গণেশের আরতি করাটা তার অভ্যাসের মধ্যে হয়ে যাবে। প্রার্থনা করবেন আর সে সময় বলবেন, হে প্রভু অনেক বুদ্ধি দাও। প্রার্থনায় অদ্ভুত শক্তি থাকে। তার লাভ আপনার সন্তান পাবে। সন্তানকেও বলবেন প্রার্থনা করতে। 

Advertisement

এমন করলে উপকার পাবেন। কারণ গণেশের সরাসরি সম্পর্ক রয়েছে বুদ্ধির সঙ্গে। তাঁকে সিদ্ধিদাতা এবং বুদ্ধিদাতাও বলা হয়। 

 

Advertisement