scorecardresearch
 

Chandra Grahan 2022 Subho Yog: বছরের প্রথম চন্দ্রগ্রহণে তৈরি হচ্ছে ২ শুভ যোগ! দারুণ সময় এই ৩ রাশির

Chandra Grahan 2022: এই চন্দ্রগ্রহণ পড়েছে বুদ্ধ পূর্ণিমার দিনে। চন্দ্রগ্রহণের সঙ্গে দুটি শুভ কাকতালীয় যোগও তৈরি হচ্ছে। জ্যোতিষীদের মতে আসন্ন চন্দ্রগ্রহণ তিনটি রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

Advertisement
বছরের প্রথম চন্দ্রগ্রহণে তৈরি হচ্ছে ২ শুভ যোগ বছরের প্রথম চন্দ্রগ্রহণে তৈরি হচ্ছে ২ শুভ যোগ

২০২২ সালের প্রথম চন্দ্রগ্রহণ (Chandra Grahan) দেখা যাবে আগামী ১৬ মে। এটি পূর্ণগ্রাস চন্দ্রগ্রহণ হবে। এই চন্দ্রগ্রহণ পড়েছে বুদ্ধ পূর্ণিমার (Buddha Purnima) দিনে। চন্দ্রগ্রহণের সঙ্গে দুটি শুভ কাকতালীয় যোগও (Auspicious Yoga) তৈরি হচ্ছে। জ্যোতিষীদের (Astrologers) মতে আসন্ন চন্দ্রগ্রহণ তিনটি রাশির (Zodiac Signs) জন্য খুব শুভ হতে চলেছে।

হিন্দু পঞ্জিকা অনুসারে, বছরের প্রথম চন্দ্রগ্রহণ আগামী ১৬ মে সকাল ৮.৫৯ থেকে ১০.২৩ পর্যন্ত থাকবে। একই দিনে সকাল ০৬.১৬ পর্যন্ত ররীয়ান যোগ থাকবে। এরপর ১৬ মে সকাল থেকে দুপুর ২.৩০ পর্যন্ত পরের দিন পরিঘ যোগও থাকবে। জ্যোতিষীরা বলেছেন যে, ররীয়ান যোগে করা সমস্ত শুভ কাজ সম্পূর্ণরূপে সম্পন্ন হয়। যেখানে পরিঘ যোগে শত্রুর বিরুদ্ধে গৃহীত কৌশলগুলি অত্যন্ত কার্যকর প্রমাণিত হয়।

কোন রাশির জাতকদের জন্য শুভ সময়? (First Lunar Eclipse 2022 Effects on Zodiac Signs)

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

চন্দ্রগ্রহণের সময় দুটি শুভ যোগ তৈরি হওয়ার কারণে মেষ রাশির জাতকদের উপর বিশেষ কৃপা বর্ষিত হবে। কেরিয়ারের দিক থেকে সময়টা খুব ভাল কাটবে। অর্থ লাভ হবে। চাকরিজীবী ছাড়াও ব্যবসায়ীদের জন্যেও এই গ্রহণ শুভ। সম্পত্তিতে বিনিয়োগের জন্যও সময়টি ভাল। পারিবারিক কোনও সমস্যার সমাধান হবে। জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন।


* সিংহ/  LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আসন্ন চন্দ্রগ্রহণে কাকতালীয় যোগ তৈরি হওয়ার কারণে সিংহ রাশির জাতকরাও অনেক উপকৃত হবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস খুলবে। কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগতভাবে বেড়ে ওঠার অনেক সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে উন্নতি হবে। বিয়ের প্রস্তাব আসতে পারে।


* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

Advertisement

ধনু রাশির জাতকদের জন্যে এই চন্দ্রগ্রহণ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। উন্নতির নতুন পথ খুলে যাবে। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। ব্যবসায়ীরা বড় লাভ পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে বড় সুবিধা নেবে। বিবাহ সংক্রান্ত কোনও কথাবার্তা ঠিক হতে পারে। বাড়ির সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন।

Advertisement