scorecardresearch
 

First Surya Grahan 2022 Effects: এই মাসেই বছরের প্রথম সূর্যগ্রহণ! দারুণ সময় আসছে ৪ রাশির

Surya Grahan April 2022: আগের বছরের মতো এই বছরও মোট চারটি গ্রহণ হবে। ২০২২ সালের প্রথম সূর্যগ্রহণ হবে আগামী ৩০ এপ্রিল এবং দ্বিতীয় সূর্যগ্রহণ হবে ২৫ অক্টোবর। এবছর দুটি সূর্যগ্রহণই আংশিক হবে। 

Advertisement
রাশিচক্রের ওপর সূর্যগ্রহণের প্রভাব রাশিচক্রের ওপর সূর্যগ্রহণের প্রভাব

Surya Grahan April 2022 Effects: চলতি মাসেই হবে বছরের প্রথম সূর্যগ্রহণ। আগের বছরের মতো এই বছরও মোট চারটি গ্রহণ হবে। যার মধ্যে দুটি সূর্যগ্রহণ ও দুটি চন্দ্রগ্রহণ। ২০২২ সালের প্রথম সূর্যগ্রহণ হবে আগামী ৩০ এপ্রিল এবং দ্বিতীয় সূর্যগ্রহণ হবে ২৫ অক্টোবর। এবছর দুটি সূর্যগ্রহণই আংশিক হবে। 


 কবে, কখনও হবে ২০২২ সালের প্রথম সূর্যগ্রহণ?  (First Solar Eclipse 2022 Date & Time)

২০২২ সালের প্রথম সূর্যগ্রহণ হবে আগামী ৩০ এপ্রিল। দুপুর ১২:১৫ মিনিট থেকে ০৪:০৭ মিনিট পর্যন্ত সূর্যগ্রহণ থাকবে৷ 

কোথায় হবে সূর্যগ্রহণ?  (First Solar Eclipse Place)

এই গ্রহণ ভারতে থেকে দৃশ্যমান হবে না। ফলে সূতক কালও থাকবে না। দক্ষিণ আমেরিকার দক্ষিণ-পশ্চিমাঞ্চল, প্রশান্ত মহাসাগর, আটলান্টিক ও অ্যান্টার্কটিকায় এই গ্রহণ দৃশ্যমান হবে।


রাশিচক্রের ওপর সূর্যগ্রহণের প্রভাব  (First Solar Eclipse Effects On Zodiac Signs) 


* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বন্ধুদের কাছ থেকে সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে এবং সমাজে খ্যাতি বৃদ্ধি পাবে। কাজে সাফল্য পাবেন। ভাগ্য সহায় থাকবে। নিজের যোগ্যতা প্রমাণ করার জন্য এগিয়ে গিয়ে, যে কোনও নতুন চ্যালেঞ্জ সমাধানের দায়িত্ব নিতে পারেন। উচ্চপদস্থ কর্মকর্তার সহযোগিতা পেতে পারেন।


* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

কর্মক্ষেত্রে লাভের সম্ভাবনা। চাকরিতে ভাল সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে একটি আলাদা পরিচয় তৈরি করতে সফল হবেন। অংশীদারিত্বের কাজেও লাভ আশা করা যায়। নিজের লক্ষ্যে পৌঁছাতে কঠোর পরিশ্রম করতে দেখা যাবে আপনাকে।


* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

আর্থিক অবস্থার উন্নতি। সরকারি চাকরিজীবীদের জন্যে এই গ্রহণ শুভ। বিদেশে চাকরি পাওয়ার যোগ। ব্যবসা সম্প্রসারণের জন্য আপনি কিছু নীতি প্রণয়ন এবং সঠিকভাবে বাস্তবায়ন করলে সফল হবেন।

Advertisement


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা। অসমাপ্ত কাজ শেষ হবে। ভ্রমণ উপকারী হবে। ব্যবসায়ীদের জন্য এই গ্রহণ শুভ হবে। এই সময়ের মধ্যে করা সমস্ত কাজ শুভ ফল দেবে। সম্পত্তিতে বিনিয়োগে ভাল ফল মিলবে। 


 

Advertisement