scorecardresearch
 

Rule Of Keep Lord Shiva Photo Or Idol: শিবের ছবি বা মূর্তি রাখেন ভাল কথা, নিয়মে ভুল হলে বিপদ

Rule Of Keep Lord Shiva Photo Or Idol: শিবের ছবি বা মূর্তি রাখা খুব ভালো। বাড়িতে নিত্যদিন শিবের পুজো করা হয় বা শিবের ছবি রাখা তাদের আর্থিক দিকে কখনোও অসুবিধা হয় না। তাদের জীবনে সাফল্য লেগে থাকে। তবে সাবধান শিবের মূর্তি বা ছবি সঠিক দিক মেনে তবেই রাখবেন। নইলে হিতে বিপরীত হতে পারে।

Advertisement
শিব শম্ভু। ছবি রাখার নিয়ম জানুন শিব শম্ভু। ছবি রাখার নিয়ম জানুন
হাইলাইটস
  • শিবের ছবি বা মূর্তি রাখলে নিয়ম জানেন?
  • সঠিক হলে কল্যাণ, নইলে বিপদ

Rule Of Keep Lord Shiva Photo Or Idol: ঘরে দেবতাদের ছবি রাখা খুব শুভ। ঠিকই তবে সব ধরনের ছবি কিন্তু আমরা ঘরে রাখতে পারি না। এতে বাস্তু দোষেরও সৃষ্টি হয়। শুধু তাই নয় ঘরে আর্থিক হানি হওয়ার সম্ভাবনা থাকে। সকলের সঙ্গে সকলের নানান অশান্তি বাঁধতে পারে। যেমন বাড়িতে ভগবান শ্রীকৃষ্ণের ছবি রাখাও খুব শুভ। তেমনই শিবের ছবি বা মূর্তি রাখা খুব ভালো। বাড়িতে নিত্যদিন শিবের পুজো করা হয় বা শিবের ছবি রাখা তাদের আর্থিক দিকে কখনোও অসুবিধা হয় না। তাদের জীবনে সাফল্য লেগে থাকে ।তাহলে দেখুন কোন কোন দিকে শিবের ছবি বা মূর্তি বাড়িতে রাখবেন।জ্যোতিষশাস্ত্রে, শিবের মূর্তি বা ছবি রাখায় সঠিক দিক মেনে তবেই রাখবেন।

আরও পড়ুনঃ শনির নেকনজরে ৩ রাশি, জমি-বাড়ি-সম্পত্তির যোগ

আরও পড়ুনঃ ৭ জুলাই থেকে ভাগ্যবদল ৩ রাশির, লটারি-ফাটকায় আচমকা লাভের যোগ

১. ভগবান শিবের মূর্তি বা ছবি বাড়ির উত্তর পূর্ব দিকে রাখার খুব শুভ। কারণ এদিকেই রয়েছে কৈলাস। তাই এদিকে দেবতার ছবি রাখলে আপনার জীবনে সাফল্য আসবে এবং সকল কাজে আপনি এগিয়ে যেতে পারবেন।

২. বলা হয়, ভগবান শিবের মূর্তি বা ছবি রাগী রূপের ছবি রাখবেন না। এতে আপনার ঘরে সুখ শান্তি নষ্ট হবে। সেই সঙ্গে আর্থিক অবনতি দেখা দেবে। শুধু তাই নয় সকলের সঙ্গে সকলের মারামারি, হানাহানি পর্যন্ত লেগে থাকবে।

৩. যদি আপনি শান্ত ও তপস্যারত শিবের ছবি বাড়িতে রাখেন তাহলে কিন্তু ভগবানও খুশি হন এবং আপনার ঘরে সুখ সমৃদ্ধি বিরাজ করবে। আপনি জীবনের সফলতা অর্জন করতে পারবেন।

৪. সেই সঙ্গে যদি পারেন পার্বতী এবং গণেশের ছবিও একসঙ্গে রাখতে পারেন। এতে আপনার পরিবার সুখে থাকবে। আপনার সন্তানের জন্য আপনাকে কখনোই চিন্তা করতে হবে না সে তার নির্দিষ্ট লক্ষ্যেই এগিয়ে যেতে পারবেন।

Advertisement

৫. যেখানে শিবের ছবি রাখবেন বা মূর্তি রাখবেন সেখানে সর্বদা পরিষ্কার পরিচ্ছন্ন রাখবেন। ময়লা ঘরে কখনোই দেবতা শিবের ছবি রাখবেন না। এতে তিনি কিন্তু আপনার বাড়িতে ইতিবাচক শক্তি নিয়ে প্রবেশ করবেন না। এতে আপনার জীবনে নানান অসুবিধার সৃষ্টি হবে এবং আপনার বাড়িতে নেতিবাচক শক্তি প্রবেশ করবে।

 

Advertisement