scorecardresearch
 

Maa Kali Dreams: স্বপ্নে মা কালীকে দেখেছেন? জানুন শুভ না অশুভ ইঙ্গিত

Dream Interpretation- Maa Kali: স্বপ্নে দেব- দেবীদের দেখা শুভ বা অশুভ তা নির্ভর করে আপনি তাদের যে রূপে দেখেছেন তার উপর নির্ভর করে। সাধারণভাবে, স্বপ্নে ভগবানকে দেখা শুভ বলে মনে করা হয়।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

স্বপ্নের ব্যাখ্যা নিয়ে বিভিন্ন গবেষণা রয়েছে। প্রতিটা মানুষই ঘুমের সময় নানা রকম স্বপ্ন দেখেন। মনে করা হয়, প্রতিটা স্বপ্নের পিছনে কোনও না কোনও কারণ থাকে। অনেক ক্ষেত্রেই কোনও অনুষ্ঠানের অগ্রিম অনুভূতি আমরা পাই স্বপ্নের মাধ্যমে। স্বপ্নশাস্ত্রের মতে, ভবিষ্যতের কোনও বিপদের জন্য সচেতন করে এই ধরনের স্বপ্ন (Dreams)। আপনাকে সেই ইঙ্গিত বুঝতে হবে। 

স্বপ্নে দেব- দেবীদের দেখা শুভ বা অশুভ তা নির্ভর করে আপনি তাদের যে রূপে দেখেছেন তার উপর নির্ভর করে। সাধারণভাবে, স্বপ্নে ভগবানকে দেখা শুভ বলে মনে করা হয়। জানুন স্বপ্নে মা কালীকে (Maa Kali) দেখা শুভ নাকি অশুভ।

* যদি আপনি স্বপ্নে মা কালীর মূর্তি দেখেন, তা অত্যন্ত শুভ লক্ষণ। স্বপ্ন শাস্ত্র অনুসারে, এতে সে ব্যক্তির আত্মবিশ্বাস বাড়তে পারে। আগামী দিনে বাড়িতে সুখ- সমৃদ্ধি থাকতে পারে।

আরও পড়ুন

* স্বপ্নে মা কালীকে দেখা শুভ বলে মনে করা হয়। স্বপ্ন বিজ্ঞান অনুসারে নেতিবাচক শক্তিকে ধ্বংস করা যায়। কোনও অসুস্থ ব্যক্তি যদি স্বপ্নে মা কালীকে দেখেন, তবে বিশ্বাস করা হয় যে তিনি দ্রুত রোগ থেকে মুক্তি পেতে পারেন। সে সঙ্গে এটাও বিশ্বাস করা হয় যে, মা কালীকে স্বপ্নে দেখা গেলে ঘরে সুখ- সমৃদ্ধি আসতে পারে।

* স্বপ্নে মা কালীর মন্দির দেখা একটি শুভ লক্ষণ বলে মনে করা হয়। স্বপ্ন বিজ্ঞান অনুসারে, আপনি দ্রুত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। খারাপ সময় কেটে, ভাল সময় আসতে পারে এবং ঘরে সুখ আসতে পারে।

* স্বপ্নে মা কালীকে উগ্র রূপ দেখা ইতিবাচক লক্ষণ বলে মনে করা হয়। মানে জীবনে সংগ্রাম করলেই আপনি সফলতা পেতে পারেন।

* স্বপ্নে দেবী কালীর ছবি দেখা একটি ইতিবাচক লক্ষণ বলে মনে করা হয়। আপনি কর্মক্ষেত্রে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। অন্যদিকে, মা কালী যদি স্বপ্নে আপনাকে আশীর্বাদ করে থাকেন তবে এর অর্থ হল শীঘ্রই আপনি আর্থিক সংকটের সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

Advertisement

* আপনার স্বপ্নে যদি এমন কিছু দেখেন যে, মা কালীর আরাধনা করছেন, এটি খুবই শুভ লক্ষণ। এর মানে হল যে আপনি অদূর ভবিষ্যতে কিছু ভাল খবর পেতে পারেন। এটাও বিশ্বাস করা হয় যে আগামী দিনে আপনি আর্থিক সুবিধাও পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement