scorecardresearch
 

Numerological Prediction: এই সব তারিখে জন্মানো ব্যক্তিদের অপ্রত্যাশিত অর্থলাভ-সম্পত্তি প্রাপ্তির যোগ

Numerological Prediction: সংখ্যাতত্ত্বের মাধ্যমেও মানুষের চরিত্র, ব্যক্তিত্ব, ভাগ্য সম্পর্কে ধারণা পাওয়া যায়। মাসের তিনটি বিশেষ তারিখে জন্মানো ব্যক্তিদের অপ্রত্যাশিত অর্থলাভ-সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা বেশি। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রেও এরা সাফল্য পান। জেনে নিন মাসের কোন কোন তারিখের কথা বলা হয়েছে...

Advertisement
সংখ্যাতত্ত্বের মাধ্যমেও মানুষের চরিত্র, ব্যক্তিত্ব, ভাগ্য সম্পর্কে ধারণা পাওয়া যায়। সংখ্যাতত্ত্বের মাধ্যমেও মানুষের চরিত্র, ব্যক্তিত্ব, ভাগ্য সম্পর্কে ধারণা পাওয়া যায়।
হাইলাইটস
  • সংখ্যাতত্ত্বের মাধ্যমেও মানুষের চরিত্র, ব্যক্তিত্ব, ভাগ্য সম্পর্কে ধারণা পাওয়া যায়।
  • মাসের তিনটি বিশেষ তারিখে জন্মানো ব্যক্তিদের অপ্রত্যাশিত অর্থলাভ-সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা বেশি।
  • ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রেও এরা সাফল্য পান।

Numerological Prediction: সংখ্যাতত্ত্বের মাধ্যমেও মানুষের চরিত্র, ব্যক্তিত্ব, ভাগ্য সম্পর্কে ধারণা পাওয়া যায়। মাসের তিনটি বিশেষ তারিখে জন্মানো ব্যক্তিদের অপ্রত্যাশিত অর্থলাভ-সম্পত্তি প্রাপ্তির সম্ভাবনা বেশি। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রেও এরা সাফল্য পান। জেনে নিন মাসের কোন কোন তারিখের কথা বলা হয়েছে...

সংখ্যাতত্ত্ব অনুযায়ী, রেডিক্স ৮-এর বাসিন্দারা কোনও গুরুতর মামলা বা ঝগড়ায় জড়িয়ে পড়তে পারেন। এই দিনে, আপনাকে এড়ানো যায় এমন বিতর্কে এড়াতে হবে। জমি বা সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি, আপনার প্রেমিকার সঙ্গে আপনার ঝগড়া নিজে থেকেই মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। চলুন জেনে নেওয়া যাক আজকের মূলাঙ্ক ১ থেকে ৯ নম্বর পর্যন্ত জাতক-জাতিকার দিনটি কেমন যাবে।

আরও পড়ুন: বজ্র যোগে ৪ রাশিতে টাকার বৃষ্টি, চাকরি-ব্যবসায় দারুন উন্নতির যোগ

রেডিক্স ১
দীর্ঘ আইনি লড়াইয়ের সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। আপনি সতর্ক না হলে মূল্যবান কিছু হারাতে পারেন। কর্মক্ষেত্রে এটি এমন একটি দুর্দান্ত দিন নয়। নতুন রোম্যান্সের সম্ভাবনা প্রবল।

রেডিক্স ২
আজ আপনি চিন্তামুক্ত মেজাজে যাচ্ছেন। গাড়ি কেনার জন্য আজ ভালো সময়। কর্মক্ষেত্রে আপনার জন্য একটি শুভ দিন অপেক্ষা করছে। আপনার সঙ্গীরা নতুন উদ্যোগকে সমর্থন করবে।

রেডিক্স ৩
অপ্রত্যাশিত বিতর্ক আপনাকে বিস্মিত করে তোলে কি ঘটছে। আপনার স্বাস্থ্য আজ একটু উদাসীন।
উপকার পেতে আপনাকে আজ অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে। আপনার সম্পর্ক মজবুত করার চেষ্টা করুন।

রেডিক্স ৪
ক্রমাগত সাফল্য নিশ্চিত করতে আপনার উপার্জনের একটি অংশ দাতব্য প্রতিষ্ঠানে দান করুন। আপনি আজ বাইরে খাওয়ার অপেক্ষায় থাকবেন। বিরোধীদের শান্ত করতে কৌশল এবং কূটনীতি ব্যবহার করুন। অর্থ উপার্জন এই সময়ে আপনার মনের উপরে থাকবে।

Advertisement

রেডিক্স ৫
বহুদিন পর বিচ্ছিন্ন বন্ধুর দেখা হবে। আপনার পদ্ধতি আজ অনেক বাধা দূর করতে সাহায্য করবে। আপনি সতর্ক না হলে মূল্যবান কিছু হারাতে পারেন। এই সময়ে শেয়ার বাজার থেকে দূরে থাকুন।

রেডিক্স ৬
সরকারের সংশ্লিষ্ট কাজ সুষ্ঠুভাবে এগোবে। এই সময়ে যে কোনও সংঘর্ষ হবে বিপর্যয়কর। আপনি একটি অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ পেতে পারেন। এটি আপনার এবং আপনার সঙ্গীর জন্য একটি শুভ দিন।

রেডিক্স ৭
হারিয়ে যাওয়া জিনিস ফিরে পাওয়া যাবে। আজ আপনি বাইরে খেতে আগ্রহী হবেন। আপনি এই সময়ে সঠিক বিনিয়োগ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আপনার সঙ্গীর সঙ্গে কোনও সমস্যা হতে পারে।

রেডিক্স ৮
আপনি কোনও গুরুতর মামলা বা ঝগড়ায় জড়িয়ে পড়তে পারেন। আজ পরিহারযোগ্য বিতর্কে জড়াবেন না। জমি বা সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার প্রেমিকার সঙ্গে আপনার ঝগড়া নিজে থেকেই মিটে যাবে।

রেডিক্স ৯
উচ্চপদস্থ ব্যক্তিদের কাছ থেকে সুখবর পেতে পারেন। একটি সাধারণ অসন্তোষের অনুভূতি সারা দিন বিরাজ করবে। এই সময়ে আপনি রিয়েল এস্টেট থেকে কম লাভ পাবেন। বিশেষ কেউ আপনার জন্য ভালো কিছু করতে পারে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সংখ্যাতত্ত্ব, অনুমানের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement