scorecardresearch
 

Numerology Predictions, Lucky Number: মাসের এই ৩ তারিখের জাতকদের পেশায় উন্নতি, বিপুল অর্থপ্রাপ্তির সম্ভাবনা

Numerology Predictions, Lucky Number: জন্ম তারিখের ভিত্তিতে সংখ্যাতত্ত্বের গণনার মাধ্যমেও একজন ব্যক্তির জীবনের বিভিন্ন ইতিবাচক-নেতিবাচক বিষয় সম্পর্কে ধারণা পাওয়া যায়। চলুন জেনে নেওয়া যাক রেডিক্স বা জন্মতারিখের ভিত্তিতে ৫ রেডিক্স (Radix) বা মূলাঙ্কের ব্যক্তিদের সম্পর্কে কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে...

Advertisement
সংখ্যাতত্ত্ব অনুযায়ী, যে কোনও মাসের ৫, ১৪ আর ২৩ তারিখে জন্মানো ব্যক্তিদের ৫ রেডিক্স। সংখ্যাতত্ত্ব অনুযায়ী, যে কোনও মাসের ৫, ১৪ আর ২৩ তারিখে জন্মানো ব্যক্তিদের ৫ রেডিক্স।
হাইলাইটস
  • সংখ্যাতত্ত্ব অনুযায়ী, যে কোনও মাসের ৫, ১৪ আর ২৩ তারিখে জন্মানো ব্যক্তিদের ৫ রেডিক্স।
  • এই ৫ রেডিক্স (Radix) বা মূলাঙ্কের ব্যক্তিদের খ্যাতি, সম্পদ, ঐশ্বর্য, কর্ম যোগ এবং আধ্যাত্মিক জ্ঞানের বিকাশের যোগ রয়েছে।

Numerology Predictions, Lucky Number: জন্ম তারিখের ভিত্তিতে সংখ্যাতত্ত্বের গণনার মাধ্যমেও একজন ব্যক্তির জীবনের বিভিন্ন ইতিবাচক-নেতিবাচক বিষয় সম্পর্কে ধারণা পাওয়া যায়। সংখ্যাতত্ত্বে ১ থেকে ৯ পর্যন্ত সংখ্যার গণনা ও সেই অনুযায়ী বর্ণনায় ব্যক্তিদের ভবিষ্যত এবং ব্যক্তিত্ব সম্পর্কে ধারণা পাওয়া যায়। এই সমস্ত বিষয়ে ধারণা পেতে কোনও ব্যক্তির রেডিক্স (Radix) সম্পর্কে জানা দরকার যা আসলে জন্মতারিখের যোগফল। চলুন জেনে নেওয়া যাক রেডিক্স বা জন্মতারিখের ভিত্তিতে ৫ রেডিক্স (Radix) বা মূলাঙ্কের ব্যক্তিদের সম্পর্কে কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে...

আরও পড়ুন: মাসের এই ৩ তারিখে জন্মানো ব্যক্তিরা খুব রোম্যান্টিক ও বুদ্ধিমান

সংখ্যাতত্ত্বের বিশ্লেষণ অনুযায়ী, যে কোনও মাসের ৫, ১৪ আর ২৩ তারিখে জন্মানো ব্যক্তিদের রেডিক্স ৫। এই ৫ রেডিক্স (Radix) বা মূলাঙ্কের ব্যক্তিদের খ্যাতি, সম্পদ, ঐশ্বর্য, কর্ম যোগ এবং আধ্যাত্মিক জ্ঞানের বিকাশের যোগ রয়েছে। ৫ রেডিক্স (Radix) বা মূলাঙ্কের ব্যক্তিদের খুব দ্রুত সাফল্য অর্জিত হয়। এই তিন তারিখে জন্মানো জাতক-জাতিকাদের অধিপতি বুধ। বুধ ব্যবস্থাপনার দক্ষতা দেয়।

আজ অর্থাৎ ১৪ নভেম্বর, ২০২২ তারিখে জন্মানো জাতক-জাতিকাদের জন্য শুভ সংখ্যা হল ০৪। ০৪ নম্বরের শাসক গ্রহ হল রাহু। মঙ্গল, চন্দ্র, বৃহস্পতি এবং সূর্য এদের সেরা বন্ধু। ০৫ নম্বরের বন্ধু সংখ্যা হল ০৪, ০৬ এবং ০৮। আপনার জন্ম সংখ্যা অনুযায়ী, আপনি আজ আপনার ভাগ্য সম্পর্কে ধারণা পেতে পারেন।

মাসের ৫, ১৪ আর ২৩ তারিখে জন্মানো ব্যক্তিদের চাকরিতে অগ্রগতির লক্ষণ রয়েছে। এদের ব্যবসায় সাফল্য সম্ভাবনা আছে। ব্যবস্থাপনা এবং ব্যাঙ্কিং ক্ষেত্রে যারা কাজ করেন, তারা প্রত্যাশিত সাফল্য পেতে পারেন।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সংখ্যাতত্ত্ব, অনুমানের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement

Advertisement