scorecardresearch
 

Numerology: টাকা রোজগারে ওস্তাদ হন এই তারিখে জন্মানো জাতকরা

Numerology: সংখ্যাতত্ত্ব অনুসারে, আমাদের জীবনে রেডিক্সের একটি বিশেষ গুরুত্ব রয়েছে। একজন ব্যক্তির র্যাডিক্স থেকে একজন ব্যক্তির স্বভাব এবং অভ্যাস সম্পর্কে অনেক কিছু জানা যায়। আজ আমরা মূলাঙ্ক ৩ সম্পর্কে কথা বলব। যাদের জন্ম তারিখ ৩, ১২, ২১ এবং ৩০ তাদের মূলাঙ্ক ৩ হিসাবে বিবেচিত হয়। ৩ নম্বর মূলাঙ্কের জাতকদের উপর বৃহস্পতির বিশেষ আশীর্বাদ রয়েছে।

Advertisement
Numerology: টাকা রোজগারে ওস্তাদ হন এই তারিখে জন্মানো জাতকরা Numerology: টাকা রোজগারে ওস্তাদ হন এই তারিখে জন্মানো জাতকরা

Numerology: সংখ্যাতত্ত্ব অনুসারে, আমাদের জীবনে রেডিক্সের একটি বিশেষ গুরুত্ব রয়েছে। একজন ব্যক্তির র্যাডিক্স থেকে একজন ব্যক্তির স্বভাব এবং অভ্যাস সম্পর্কে অনেক কিছু জানা যায়। আজ আমরা মূলাঙ্ক ৩ সম্পর্কে কথা বলব। যাদের জন্ম তারিখ ৩, ১২, ২১ এবং ৩০ তাদের মূলাঙ্ক ৩ হিসাবে বিবেচিত হয়। ৩ নম্বর মূলাঙ্কের জাতকদের উপর বৃহস্পতির বিশেষ আশীর্বাদ রয়েছে। এই লোকেরা বুদ্ধিমান এবং সৎ হন।

এই মূলাঙ্কের লোকেরা শান্ত এবং কথা বলতে খুব পারদর্শী হন। এরা তাদের ব্যবহারের মাধ্যমে যে কারও মন জয় করে নিতে জানেন। সমাজে তাদের আলাদা পরিচয় তৈরি হয়। এদের ব্যক্তিত্ব ভীষণ চিত্তাকর্ষক  হয়, যে কেউ এদের প্রতি আকৃষ্ট হয়ে যান। এরা উচ্চাকাঙ্ক্ষী এবং শৃঙ্খলা পছন্দ করেন। যদিও এরা শান্ত প্রকৃতির হয়ে থাকেন, কিন্তু কেউ এদের চ্যালেঞ্জ করলে এরা সহজে ছেড়েও দেন না।

এদের আর্থিক অবস্থা সাধারণত ভালোই থাকে। তারা অর্থ উপার্জনে খুব দক্ষ। এরা খুব ভালো করে জানেন কিভাবে এদের কাজ কাউকে দিয়ে করাতে হয়। এদের ভালো নেতৃত্ব দেওয়ার ক্ষমতা থাকে। এরা অকপট। সোজাসাপ্টা কথা বলতে বিশ্বাস করেন। এরা তাদের কাজের ব্যাপারে সবসময় সতর্ক থাকেন। ধর্মীয় কাজের প্রতি তার বিশেষ আগ্রহ থাকে। শুধু রোজগারই নয়, টাকা জমাতেও এরা সফল হন।

এই মূলাঙ্কের লোকেরা সাধারণত ভালো লেকচারার, আইনজীবী, বিচারক, ব্যবসায়ী, বড় কর্মকর্তা এবং লেখক হয়ে ওঠেন। চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই এরা ভালো পারফর্ম করেন।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement