scorecardresearch
 

Zodiac: আগামী ৬ মাস এই রাশিদের উপর অর্থবর্ষা করবেন শনিদেব

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি যখনই রাশি (Shani Transit) পরিবর্তন করে, তার প্রভাব সমস্ত রাশির উপর দেখা যায়। যে কোনও রাশিতে শনির গমনের সময়কাল আড়াই বছর। তাদের গতিবিধি সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর বলে মনে করা হয়। শনি তার রাশিচক্র সম্পূর্ণ করতে প্রায় ৩০ বছর সময় নেয়।

Advertisement
Zodiac: আগামী ৬ মাস এই রাশিদের উপর অর্থবর্ষা করবেন শনিদেব Zodiac: আগামী ৬ মাস এই রাশিদের উপর অর্থবর্ষা করবেন শনিদেব

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি যখনই রাশি (Shani Transit) পরিবর্তন করে, তার প্রভাব সমস্ত রাশির উপর দেখা যায়। যে কোনও রাশিতে শনির গমনের সময়কাল আড়াই বছর। তাদের গতিবিধি সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর বলে মনে করা হয়। শনি তার রাশিচক্র সম্পূর্ণ করতে প্রায় ৩০ বছর সময় নেয়। ২৯ এপ্রিল থেকে শনি কুম্ভ রাশিতে গমন করছে এবং এখন জুলাই মাসে শনি আবার রাশি পরিবর্তন করতে চলেছে। বিপরীতমুখী শনি ১২ জুলাই মকর রাশিতে যাত্রা করবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের জীবনে এই ট্রানজিট নিয়ে আসবে সুখের উপহার।


বৃষ TAURUS

এই রাশির জাতকরা শুভ ফল পাবেন। কর্মক্ষেত্রে আপনার দখল শক্ত হবে। যারা চাকরি করছেন তারা এই সময়ে বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রমের সেরা ফল পাবেন। পেশাগত জীবন সুখকর হবে। নতুন পরিকল্পনা নিয়ে কাজ হবে। আটকে থাকা টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে।


সিংহ LEO

বেতনভোগীদের পরিশ্রমের পূর্ণ ফল পেতে দেখা যায়। যারা নতুন চাকরি খুঁজছেন তারা কিছু ভালো সুযোগ পেতে পারেন। যারা পেশাগত চাকরি করছেন এই সময়ের মধ্যে তাদের কর্মজীবনে ভালো লাভ পাবেন। আপনি আপনার দক্ষতার মাধ্যমে সাফল্য অর্জন করবেন। এই সময়ে আপনার কর্মজীবনের শীর্ষে থাকবে।


ধনু SAGITTARIUS

আর্থিক দিক থেকে এই সময়টি সুখকর হবে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। আগের প্রচেষ্টায় সাফল্য পাবেন। পারিবারিক জীবন সুখকর হবে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। চাকরিতে উচ্চ পদ লাভের ইঙ্গিত রয়েছে। কর্মক্ষেত্রে বড় কোনও দায়িত্ব পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement

 

Advertisement