scorecardresearch
 

Shakun Shastra: ডান- বাম চোখের পাতা কাঁপা শুভ না অশুভ? শকুন শাস্ত্র যা বলছে...

Shakun Shastra: নানা শুভ ও অশুভ ঘটনা এবং ব্যক্তির জীবনে এই ঘটনাগুলি কেমন প্রভাব বিস্তার করে, তার ব্যাখ্যা করে শকুন শাস্ত্র। অনেক সময় আমাদের চোখ কাঁপে অনবরত। এর পিছনে থাকে বিশেষ ইঙ্গিত।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

হস্তরেখা বিশেষজ্ঞরা হাতের রেখা পড়ে ভবিষ্যৎ বলতে পারেন। সামুদ্রিক শাস্ত্রে একজন ব্যক্তির শরীরের বিভিন্ন অঙ্গের আকৃতি বা গঠন তার ভাগ্যের রহস্য প্রকাশ করতে পারে। সেরকম নানা শুভ ও অশুভ ঘটনা এবং ব্যক্তির জীবনে এই ঘটনাগুলি কেমন প্রভাব বিস্তার করে, তার ব্যাখ্যা করে শকুন শাস্ত্র। অনেক সময় আমাদের চোখ কাঁপে অনবরত। এর পিছনে থাকে বিশেষ ইঙ্গিত। নারী-পুরুষের দুই চোখ কাঁপার বিভিন্ন অর্থ রয়েছে। জানুন কোনটি শুভ এবং  অশুভ। 

* মহিলাদের ডান চোখ কাঁপা

শকুন শাস্ত্র অনুসারে, যদি কোনও মহিলার ডান চোখ কাঁপে ,  এটি একটি অশুভ লক্ষণ হিসেবে বিবেচিত। এছাড়াও, এর অর্থ হল পরিবারে বিবাদ দেখা দিতে পারে বা কাজে বাধা আসতে পারে। অথবা আপনি কিছু অশুভ তথ্য পেতে পারেন। কারো সঙ্গে ঝগড়া হতে পারে।

* পুরুষের ডান চোখ কাঁপা

শকুন শাস্ত্র অনুসারে, যদি পুরুষদের ডান চোখ, চোখের পাতা এবং ভ্রু কুঁচকে যায় বা কাঁপে, তবে এটি একটি শুভ লক্ষণ। এছাড়াও এর অর্থ  আপনি কিছু ভাল তথ্য পাবেন। অথবা আপনার হঠাৎ লাভ হতে পারে। আটকে থাকা কোনও কাজ শেষ হতে পারে। কর্মজীবনে অগ্রগতি আসতে পারে।

 

Shakun Shastra

* মহিলাদের বাম চোখ কাঁপা

মহিলাদের বাম চোখ, চোখের পাতা এবং ভ্রু কুঁচকে যাওয়া বা কাঁপা  শুভ লক্ষণ হিসাবে বিবেচিত হয়। এর মানে আপনার কোনও কাজ সম্পন্ন হবে। এছাড়া আপনি কিছু ভাল তথ্য পেতে পারেন। আপনি এমন কারও সঙ্গে দেখা করতে পারেন, যে আপনাকে খুশি করবে।

* পুরুষের বাম চোখ কাঁপা

Advertisement

পুরুষের বাম চোখের কাঁপাকে অশুভ বলে মনে করা হয়। এটি ইঙ্গিত দেয়- শত্রুর সঙ্গে লড়াই হতে পারে এবং এর কারণে শত্রুতা বাড়তে পারে। ব্যক্তির সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা থাকে। কোনও খারাপ খবর পেতে পারেন। পাশাপাশি আর্থিক ক্ষতিও হতে পারে। 

* যদি কোনও ব্যক্তির উভয় চোখ একসঙ্গে কাঁপতে শুরু করে, তবে এর অর্থ আপনি কোনও পুরনো বন্ধু বা আত্মীয়ের সঙ্গে দেখা করতে চলেছেন। এই চিহ্নটি পুরুষ এবং মহিলা উভয়ের জন্য প্রযোজ্য।

 

Advertisement