scorecardresearch
 

AIASL Recruitment: এয়ার ইন্ডিয়া এয়ারপোর্ট সার্ভিসে চাকরির সুযোগ, বেতন ৪৫,০০০ টাকা থেকে শুরু

AIASL Recruitment: জুনিয়র অফিসার, ডেপুটি ম্যানেজার সহ বিভিন্ন পদে ৮২৮ জনকে নিয়োগ করছে এয়ার ইন্ডিয়া এয়ারপোর্ট সার্ভিস লিমিটেড। বেতন শুরু হচ্ছে ৪৫,০০০ টাকা থেকে। আবেদনকারীদের সর্বোচ্চ বয়সসীমা ৫৫ বছর। এই নিয়োগ সম্পর্কে সবিস্তারে জেনে নিন...

Advertisement
এয়ার ইন্ডিয়া এয়ারপোর্ট সার্ভিসে চাকরির সুযোগ, বেতন ৪৫,০০০ টাকা থেকে শুরু! এয়ার ইন্ডিয়া এয়ারপোর্ট সার্ভিসে চাকরির সুযোগ, বেতন ৪৫,০০০ টাকা থেকে শুরু!
হাইলাইটস
  • জুনিয়র অফিসার, ডেপুটি ম্যানেজার সহ বিভিন্ন পদে ৮২৮ জনকে নিয়োগ করছে এয়ার ইন্ডিয়া এয়ারপোর্ট সার্ভিস লিমিটেড।
  • বেতন শুরু হচ্ছে ৪৫,০০০ টাকা থেকে।
  • আবেদনকারীদের সর্বোচ্চ বয়সসীমা ৫৫ বছর।

AIASL Recruitment: জুনিয়র অফিসার, ডেপুটি ম্যানেজার সহ বিভিন্ন পদে ৮২৮ জনকে নিয়োগ করছে এয়ার ইন্ডিয়া এয়ারপোর্ট সার্ভিস লিমিটেড (Air India Air Transport Services Limited)। এই নিয়োগ হবে ৩ বছরের চুক্তির ভিত্তিতে মুম্বাইয়ের ছত্রপতি শিবাজী মহারাজ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে।

কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ: মোট শূন্যপদের সংখ্যা ২১৭টি। সিনিয়র কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ: মোট শূন্যপদের সংখ্যা ১৭৮টি। ইউটিলিটি এজেন্ট কাম ব়্যাম্প ড্রাইভার: মোট শূন্যপদের সংখ্যা ১৬৭টি। ব়্যাম্প সার্ভিস এক্সিকিউটিভ: মোট শূন্যপদের সংখ্যা ১৩৮টি। ডেপুটি ম্যানেজার ব়্যাম্প/ মেন্টেন্যান্স: মোট শূন্যপদের সংখ্যা ৭টি। ডেপুটি ম্যানেজার/ ব়্যাম্প: মোট শূন্যপদের সংখ্যা ২৮টি। জুনিয়র টেকনিক্যাল অফিসার: মোট শূন্যপদের সংখ্যা ২৪টি। ডেপুটি ম্যানেজার-প্যাসেঞ্জার: মোট শূন্যপদের সংখ্যা ১৯টি। ডেপুটি অফিসার-প্যাসেঞ্জার: মোট শূন্যপদের সংখ্যা ৩০টি। ডেপুটি ম্যানেজার-কার্গো: মোট শূন্যপদের সংখ্যা ৩টি। ডেপুটি অফিসার-কার্গো: মোট শূন্যপদের সংখ্যা ৮টি। জুনিয়র অফিসার-কার্গো: মোট শূন্যপদের সংখ্যা ৯টি। 

বেতন ও বয়সসীমা:
ব়্যাম্পের ডিউটি ম্যানেজারের বেতন শুরু হচ্ছে ৪৫,০০০ টাকা থেকে। এই পদের আবেদনকারীদের সর্বোচ্চ বয়সসীমা ৫৫ বছর।
ব়্যাম্প, মেন্টেন্যান্সের ডেপুটি ম্যানেজারের বেতন শুরু হচ্ছে ৬০,০০০ টাকা থেকে। এই পদের আবেদনকারীদের সর্বোচ্চ বয়সসীমা ৫৫ বছর।
 
প্রার্থী বাছাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। সিনিয়র কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ এবং কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ পদের ইন্টারভিউ হবে ২১ ডিসেম্বর থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত এবং বাকি পদগুলির জন্য ইন্টারভিউ হবে ১৮ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত।

আরও পড়ুন

আবেদন করতে হবে নির্ধারিত বয়ানে। আবেদনপত্রের বয়ান পেয়ে যাবেন https://www.aiasl.in/ ওয়েবসাইটে। আবেদনের ফি বাবদ প্রার্থীদের ৫০০ টাকা জমা দিতে হবে। টাকা জমা দিতে হবে ডিমান্ড ড্রাফটের মাধ্যমে। ড্রাফটি কাটতে হবে “AI AIRPORT SERVICES LIMITED.”-এর অনুকূলে। যেন সেটি মুম্বাইয়ে ভাঙানোর যায়। ড্রাফটের উল্টোপিঠে নিজের নাম ও মোবাইল নম্বর লিখে দিতে হবে। তফশিলি জাতি-উপজাতি ও প্রাক্তন সেনাকর্মীদের এই ফি দিতে হবে না। যাবতীয় নথিপত্র সহ নির্ধারিত তারিখ ও সময়ে ইন্টারভিউয়ের জন্য উপস্থিত হতে হবে এই ঠিকানায়: GSD Complex, Near Sahar Police Station, CSMI Airport, Terminal-2, Gate No. 5, Sahar, AndheriEast, Mumbai-400099। এই নিয়োগের বিস্তারিত শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন ইত্যাদি সম্পর্কে জানতে পারবেন এয়ার ইন্ডিয়ার (https://www.aiasl.in/) ওয়েবসাইটে।

Advertisement

Advertisement