scorecardresearch
 

India Post Jobs: দমশ পাশেই Post Office-এ চাকরি, 7th CPC-র অধীনে বেতন

India Post Recruitment 2022, 7th pay commission Sarkari Naukri 2022: দশম পাস প্রার্থীদের জন্য সরকারি চাকরিতে আবেদন করার সুবর্ণ সুযোগ রয়েছে। যোগ্য প্রার্থীদের নিয়োগের পরে সপ্তম বেতন কমিশনের অধীনে বেতন দেওয়া হবে।

Advertisement
দশম পাস প্রার্থীদের জন্য সরকারি চাকরিতে আবেদন করার  সুবর্ণ সুযোগ রয়েছে দশম পাস প্রার্থীদের জন্য সরকারি চাকরিতে আবেদন করার সুবর্ণ সুযোগ রয়েছে
হাইলাইটস
  • ডাক বিভাগে গাড়ি চালক নিয়োগ
  • ৫৬ বছর পর্যন্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন


India Post Recruitment 2022, 7th Pay Commission Jobs: ভারতীয় ডাক বিভাগ দশম পাস প্রার্থীদের জন্য নিয়োগের (India Post Jobs) বিজ্ঞপ্তি য়েছে। ইন্ডিয়া পোস্ট স্টাফ কার ড্রাইভার (Staff Car Driver) পদের জন্য  প্রার্থীদের আবেদন করতে নোটিফিকেশন জারি করেছে । যোগ্য প্রার্থীরা ইন্ডিয়া পোস্টের অফিসিয়াল সাইটে indiapost.gov.in এর মাধ্যমে নির্ধারিত ফরম্যাটে আবেদন করতে পারেন।

ইন্ডিয়া পোস্ট দ্বারা প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে, গাড়ি চালক পদের জন্য আবেদন করার শেষ তারিখ ২০ জুলাই, ২০২২ পর্যন্ত। এই নিয়োগ অভিযানের মাধ্যমে মোট ২৪টি শূন্য পদ পূরণ করা হবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শেষ তারিখের আগে নীচে উল্লিখিত পদ্ধতিতে আবেদন করতে পারেন। ডাক বিভাগে চাকরি পাওয়া প্রার্থীকে সপ্তম বেতন কমিশন ((7th Pay Commission)) অনুযায়ী বেতন দেওয়া হবে। আবেদন করার আগে, নীচে দেওয়া গুরুত্বপূর্ণ তথ্য মনোযোগ সহকারে পড়ুন।

কারা আবেদন করতে পারবেন?

  •  প্রার্থীকে স্বীকৃত বোর্ড থেকে দশম শ্রেণি (ম্যাট্রিকুলেশন) পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। 
  •  বৈধ হালকা এবং ভারী মোটর ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। 
  • হালকা ও ভারী মোটর গাড়ি চালানোর কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা চাওয়া হয়েছে। 
  • গাড়ির ছোটখাটো ত্রুটিগুলি ঠিক করতে সক্ষম হওয়া উচিত। 
  • ৫৬ বছর বয়সী প্রার্থীরাও এই পদে আবেদন করতে পারবেন।

কত বেতন পাবেন? 
ডাক বিভাগে গাড়ি চালক পদের জন্য নির্বাচিত প্রার্থীদের সপ্তম বেতন কমিশনের (পে ম্যাট্রিক্স লেভেল-২) অধীনে প্রতি মাসে ১৯,৯০০ টাকা বেতন দেওয়া হবে।

কোথায় আবেদন করতে হবে?
 প্রথমে ইন্ডিয়া পোস্টের অফিসিয়াল ওয়েবসাইট, indiapost.gov.in-এ যান। আবেদনপত্র ডাউনলোড করুন এবং পূরণ করুন। সিনিয়র ম্যানেজার (JAG), মেল মোটর সার্ভিস, নং-৩৭, গ্রীমস রোড, চেন্নাই- ৬০০০০৬ এই ঠিকানায় ২০ জুলাই বিকেল  ৫টার আগে  প্রাসঙ্গিক নথি সহ আপনার আবেদনপত্র পাঠান। আরও বিস্তারিত জানার জন্য প্রার্থীরা ইন্ডিয়া পোস্টের অফিসিয়াল সাইটে যেতে পারেন।

Advertisement

Advertisement