scorecardresearch
 

Body Shape Personality Test: শরীরের আকারে লুকিয়ে আপনার ব্যক্তিত্ব ও চরিত্র, আপনারটা মিলিয়ে নিন

Body Shape Personality Test: এটা জেনে আশ্চর্য হবেন যে বডির শেপ মানুষের স্বভাবের বিষয়ে অনেক কিছু পরিষ্কার করে বলতে পারে। হয়তো জানতেন না, আসুন জেনে নিই কীভাবে শরীরের আকার আমাদের চরিত্র বলে দেয়। আপনার শরীরের আকৃতির সঙ্গে চরিত্র মিলছে কিনা সেটাও মিলিয়ে নিন।

Advertisement
শরীরে আকারে লুকিয়ে আপনার ব্যক্তিত্ব ও চরিত্র, আপনারটা মিলিয়ে নিন শরীরে আকারে লুকিয়ে আপনার ব্যক্তিত্ব ও চরিত্র, আপনারটা মিলিয়ে নিন
হাইলাইটস
  • শরীরে আকারে লুকিয়ে আপনার ব্যক্তিত্ব
  • আপনারটা মিলিয়ে নিন

Body Shape Personality Test:  প্রত্যেক মানুষের বডির শেপ বা আকার আলাদা। এভাবে প্রত্যেকের স্বভাবও কোনও অন্য মানুষের চেয়ে আলাদা হয়। কিন্তু আপনি এটা জেনে আশ্চর্য হবেন যে বডির শেপ মানুষের স্বভাবের বিষয়ে অনেক কিছু পরিষ্কার করে বলতে পারে। হয়তো জানতেন না, আসুন জেনে নিই কীভাবে শরীরের আকার আমাদের চরিত্র বলে দেয়। আপনার শরীরের আকৃতির সঙ্গে চরিত্র মিলছে কিনা সেটাও মিলিয়ে নিন।

ট্রায়াঙ্গেল বডি শেপ 

যদি আপনার বডি শেপ ট্রায়াঙ্গেল হয় তাহলে আপনি রচনাাত্মক মানসিকতার মানুষ। আপনি সৃজনশীলতা এবং সৃষ্টিশীলতার ভান্ডার। আপনি জীবনকে সাধারণের চেয়ে অনেক বেশি অন্তর্মুখী দৃষ্টিতে দেখেন। আপনি দয়ালু এবং সৌজন্যমূলক আচরণে বিশ্বাসী। মানুষের প্রতি সহানুভূতিশীল এবং একজন বন্ধু হিসেবে অত্যন্ত বিশ্বাসী।

রেক্টাঙ্গেল বডি শেপ

আপনার শরীর যদি আয়তাকার হয় তাহলে আপনি ব্যবহারিক দৃষ্টিকোণ থেকে চমৎকার। আপনার বাস্তব জ্ঞান প্রখর। আপনি কল্পনার জগতের চেয়ে বাস্তবের মাটিতে পা রেখে চলতে বেশি ভালোবাসেন। যুক্তি-বুদ্ধি দিয়ে কাজ করেন। কখনও কখনও কঠোরতার সঙ্গে স্টেপ নেন। কেনও কাজ সম্পন্ন করার জন্য আপনার আত্মবিশ্বাস এবং দৃঢ় সংকল্প আপনাকে আর পাঁচটা লোকের চেয়ে এগিয়ে রাখে। আপনি নতুন কিছু করতে ভয় পান না। তাই আপনি কখনও ব্যর্থ হলেও বেশিরভাগ সফল হন।

পিয়ার বডি শেপ

যদি আপনার বডির পিয়ার বা নাসপাতির মতো আকার হয়, তাহলে আপনার আকর্ষণীয় ব্যক্তিত্ব। আপনার স্বাভাবিক ভাবে সৌহার্দ্যপূর্ণ এবং সহানুভূতিশীল মনোভাবে আপনি অন্যের প্রয়োজনকে নিজের প্রয়োজনের চেয়ে আগে স্থান দেন। এক কথায় আপনি টিমম্যান বলতে যা বোঝায় তাই। অন্যের জন্য আপনি সর্বদা এগিয়ে আসতে প্রস্তুত। আপনি স্বার্থপর একেবারেই নন। সামাজিক কাজে আপনি এগিয়ে যান। প্রায়ই বিভিন্ন সোশ্যাল এক্টিভিটির সঙ্গে যুক্ত থাকেন।

Advertisement

আওয়ার গ্লাস বডি শেপ

যদি আপনার বডি শেপ আওয়ার গ্লাসের মত অর্থাৎ আকর্ষণীয় হয়, তাহলে আপনি চুম্বকীয় স্বভাবের। আপনার আশপাশের সমস্ত লোকের মোহিত করতে আপনি ওস্তাদ। আপনার উপস্থিতি মেহফিলের রং আপনার দিকে টেনে আনে। আপনার মাপা কোমর, আত্মবিশ্বাসের ভান্ডার। আকর্ষণীয় ব্যক্তিত্বের এবং মানুষকে প্রভাবিত করে ফেলতে সক্ষম। আপনার গোপন কথা সহজে কেউ জানতে পারে না।

আপেল বডিশেপ

যদি আপনার বডির আকার আপেলের মত হয়, তাহলে আপনার ব্যক্তিত্ব প্রায় আত্মবিশ্বাস ও ক্য়ারিশমাটিক এবং গরিমাসম্পমন্ন। আপনার উপস্থিতি মানেই হইহই এবং উপস্থিত জায়গার পরিস্থিতি বদলে যায়। আপনি আপনার বক্তব্য জোরালোভাবে পেশ করতে সক্ষম এবং বহুজনের মধ্যে থেকে নজর কেড়ে নিতে পারেন। আপনার মধ্যে নেতৃত্ব দেওয়ার গুণ থাকে এবং আপনি খুব কেয়ারিং স্বভাবের হন।

 

Advertisement