scorecardresearch
 

Personality Test Quiz: সবজির গাদায় গাজর খুঁজুন, সময় ১০ সেকেন্ড; পারলে আপনি জিনিয়াস

Personality Test Quiz: আজকে আমরা আপনার জন্য এমন একটি ছবি নিয়ে এসেছি যাতে আপনি দেখতে পাবেন একগুচ্ছ সবজি রাখা রয়েছে। তার মধ্যে আপনাকে একটি গাজর খুঁজে বের করতে হবে। সেকেন্ডের মধ্যে আপনাকে এই চ্যালেঞ্জ নিতে হবে। যদি পারেন তাহলে মনে করবেন আপনি একজন জিনিয়াস।

Advertisement
সবজির গাদায় গাজর খুঁজুন, সময় ১০ সেকেন্ড; পারলে আপনি জিনিয়াস সবজির গাদায় গাজর খুঁজুন, সময় ১০ সেকেন্ড; পারলে আপনি জিনিয়াস
হাইলাইটস
  • সবজির গাদায় গাজর খুঁজুন
  • সময় ১০ সেকেন্ড
  • পারলেন আপনি জিনিয়াস

Personality Test Quiz:সোশ্যাল মিডিয়াতে হামেশাই অপটিক্যাল ইলিউশনওয়ালা ছবি ভাইরাল হতে থাকে। খুবই সাধারণ বলে মনে হয়, কিন্তু এর মধ্যে কিছু না কিছু লুকিয়ে থাকে। আজকে আমরা আপনার জন্য এমন একটি ছবি নিয়ে এসেছি যাতে আপনি দেখতে পাবেন একগুচ্ছ সবজি রাখা রয়েছে। তার মধ্যে আপনাকে একটি গাজর খুঁজে বের করতে হবে। সেকেন্ডের মধ্যে আপনাকে এই চ্যালেঞ্জ নিতে হবে। যদি পারেন তাহলে মনে করবেন আপনি একজন জিনিয়াস।

কি এই ছবি?

আপনার সামনে যে ছবিটি রাখা রয়েছে তার মধ্যে আপনাকে আলাদা আলাদা ভাবে সবজি এবং ফলের ছবি দেখতে পাবেন। এর মধ্যে আপনি বাঁধাকপি, তরমুজ, পেঁয়াজ, শালগম, আলু, নাশপাতি, ক্যাপসিকাম, টমেটো এবং আলু দেখতে পাবেন। এই সবজির মধ্যে আপনাকে কিছু গাজরও লুকানো রয়েছে। বলে আপনি দেখতে পাবেন। প্রথম ঝলকে দেখতে পাবেন না। কিন্তু আপনাকে খুঁজে বের করতে হবে। যদি আপনি পারেন তাহলে মনে করতে হবে। আপনার পর্যবেক্ষণ শক্তি অত্যন্ত ভাল। যদি আপনি গাজীর খুঁজে না পান তাহলেও চিন্তার কোন কারণ নেই আমরা আপনাকে গাজর খুঁজতে সাহায্য করবো।

সবজির ছবি

ছবির মধ্যে গাজর ঠিক আপনার নজরের সামনেই আছে

কিন্তু আপনি সেটি দেখতে পাচ্ছেন না। কারণ এটা খুব চালাকির সঙ্গে লুকানো রয়েছে। বড় বড় লোকেরাও এই গাজর খুঁজতে গিয়ে গলদঘন হয়েছেন। যদি আপনি আপনার চোখ ছবির উপর স্থির করেন তাহলে দেখবেন তার মধ্যে রাখা আলুর দিকে তাকান। বাস এবার আলুর পেছনে লুকানো গাজর খুঁজে পেলেন কি? কত শহর ছিল দেখলেন তো>

Advertisement