scorecardresearch
 

WBPDCL Recruitment 2023: প্রচুর লোক নিচ্ছে ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন, মাইনে ৬৩,০০০ টাকা

WBPDCL Recruitment 2023: মাইনস ম্যানেজার, ওভারম্যান, সার্ভেয়র, ইঞ্জিনিয়ার সহ মোট ৬টি পদে ৭৬ জনকে নিয়োগ করছে ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (WBPDCL)। কাজ করতে হবে পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডে অবস্থিত কয়লা খনিগুলিতে।

Advertisement
মাইনস ম্যানেজার, ওভারম্যান, সার্ভেয়র, ইঞ্জিনিয়ার সহ মোট ৬টি পদে ৭৬ জনকে নিয়োগ করছে ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (WBPDCL)। মাইনস ম্যানেজার, ওভারম্যান, সার্ভেয়র, ইঞ্জিনিয়ার সহ মোট ৬টি পদে ৭৬ জনকে নিয়োগ করছে ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (WBPDCL)।
হাইলাইটস
  • মাইনস ম্যানেজার, ওভারম্যান, সার্ভেয়র, ইঞ্জিনিয়ার সহ মোট ৬টি পদে ৭৬ জনকে নিয়োগ করছে ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (WBPDCL)।
  • কাজ করতে হবে পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডে অবস্থিত কয়লা খনিগুলিতে।

WBPDCL Recruitment 2023: রাজ্যের শিক্ষিত-প্রসিক্ষিত যুবকদের কাছে ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশনে মোটা মাইনের চাকরির সুযোগ। মাইনস ম্যানেজার, ওভারম্যান, সার্ভেয়র, ইঞ্জিনিয়ার সহ মোট ৬টি পদে ৭৬ জনকে নিয়োগ করছে ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (WBPDCL)। এই নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। কাজ করতে হবে পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডে অবস্থিত কয়লা খনিগুলিতে।

শূন্যপদের খুঁটিনাটি:
•    অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার: শূন্যপদের সংখ্যা ৪৬টি।
•    ওভারম্যান: শূন্যপদের সংখ্যা ১৮টি।
•    সার্ভেয়র: শূন্যপদের সংখ্যা ৭টি। 
•    জুনিয়র ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল): শূন্যপদের সংখ্যা ২টি।
•    জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল): শূন্যপদের সংখ্যা ২টি।
•    ওয়েলফেয়ার অফিসার: শূন্যপদের সংখ্যা ১টি।

শিক্ষাগত যোগ্যতা, কাজের অভিজ্ঞতা, বয়স ও বেতন:
উল্লেখিত পদগুলিতে যোগ্যতার ভিত্তিতে মাসিক পারিশ্রমিক ৪১,০০০ টাকা থেকে ৬৩,০০০ টাকা। পদ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা, কয়লা খনিতে কাজের অভিজ্ঞতা, প্রয়োজনীয় কম্পিটেন্সি সার্টিফিকেট, বয়স, পারিশ্রমিক ও অন্যান্য ভাতা সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন www.wbpdcl.co.in ওয়েবসাইটে অথবা এই PDF লিঙ্কে

আরও পড়ুন

প্রার্থী বাছাই করার পদ্ধতি:
প্রার্থী বাছাই করা হবে পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে। ইন্টারভিউ হবে কলকাতায়। ইন্টারভিউয়ের জন্য প্রার্থী বাছাই করা হবে দরখাস্তের ভিত্তিতে। তবে চূড়ান্ত কর্মী নিয়োগের প্রস্তাব দেওয়া হবে ডাক্তারি পরীক্ষার পরেই।

আবেদন করার পদ্ধতি:
আবেদন করতে হবে ২৫ ডিসেম্বরের মধ্যে অনলাইনে www.wbpdcl.co.in রিক্রুটমেন্ট পোর্টালের মাধ্যমে। এর জন্য প্রার্থীর আধার নম্বর এবং এখনকার তোলা রঙিন পাসপোর্ট মাপের ছবির স্ক্যান প্রয়োজন হবে।

Advertisement