scorecardresearch
 

Amit Shah On Sandeshkhali: 'সন্দেশখালিতে ধর্মের ভিত্তিতে মহিলাদের উপর নির্যাতন চলেছে', তোপ শাহের

'হাইকোর্টের নির্দেশের পরেও সন্দেশখালিতে তদন্ত হয়নি। তাই তদন্তভাব সিবিআইয়ের হাতে দেয় আদালত। সন্দেশখালিতে যারা অপরাধ করেছে তারা লুকিয়ে থাকলেও খুঁজে বের করব। তাদের শাস্তিদান নিশ্চিত করবে বিজেপি'। বলেন শাহ।

Advertisement
অমিত শাহ অমিত শাহ
হাইলাইটস
  • ভোট হিংসা নিয়েও সকলকে আশ্বস্ত করেন শাহ।
  • এর পাশাপাশি সিএএ ইস্যুও তুলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সন্দেশখালি নিয়ে সরব হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নদিয়ার মাজদিয়ার সভায় তিনি আশ্বাস দিলেন, সন্দেশখালির ঘটনা নিয়ে তদন্ত করছে সিবিআই। বাংলার মা-বোনেদের চিন্তা করার দরকার নেই। এরপরই তাঁর হুঁশিয়ারি, দোষীদের উল্টো করে সিধে করে দেওয়া হবে। 
 
সংবাদ সংস্থা পিটিআই-এর প্রতিবেদন অনুযায়ী, অমিত শাহ বলেন,'সন্দেশখালির মতো ঘটনাকে কি আটকানো উচিত? মমতা বন্দ্যোপাধ্যায়ের লজ্জা হওয়া উচিত। মহিলা মুখ্যমন্ত্রী থাকা সত্ত্বেও বছরের পর বছর ধরে ধর্মের ভিত্তিতে মহিলাদের উপর নির্যাতন চালিয়েছে ওঁর নেতারা। ঘটনার তদন্ত করছে সিবিআই। বাংলার মা-বোনেদের চিন্তা করার দরকার নেই। সন্দেশখালির দোষীদের উল্টো করে সিধে করে দেব'।  

অমিত শাহ আরও বলেন,'হাইকোর্টের নির্দেশের পরেও সন্দেশখালিতে তদন্ত হয়নি। তাই তদন্তভাব সিবিআইয়ের হাতে দেয় আদালত। সন্দেশখালিতে যারা অপরাধ করেছে তারা লুকিয়ে থাকলেও খুঁজে বের করব। তাদের শাস্তিদান নিশ্চিত করবে বিজেপি'।

ভোট হিংসা নিয়েও সকলকে আশ্বস্ত করেন শাহ। তাঁর কথায়,'বোমাবাজি করছে সবাইকে ধমকানোর জন্য। কেন্দ্রীয় বাহিনী মোতায়েন রয়েছে। কেউ ভয় পাবেন না। কারও এত হিম্মত নেই যে আপনাকে ভোটদানে আটকাতে পারে!' 

আরও পড়ুন

এর পাশাপাশি সিএএ ইস্যুও তুলেছেন শাহ। তাঁর বক্তব্য,'এখানে প্রচুর মতুয়া সম্প্রদায়ের লোকেরা থাকেন। সিএএ বিরোধিতায় অনুপ্রবেশকারীদের মিছিল বের করছে। আমি প্রতিশ্রুতি দিচ্ছি, কারও ক্ষমতা নেই সিএএ-তে হাত লাগানোর। সব শরণার্থীরা পাবেন নাগরিকত্ব। মমতা বন্দ্যোপাধ্যায় ভোট ব্যাঙ্কের জন্য সিএএ-র বিরোধিতা করছেন। বাংলাকে ধ্বংস করে রেখে দিয়েছেন মমতা'। 

এ দিন মনোয়ন জমা দিয়ে তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন,'সন্দেশখালি নিয়ে রেখা পাত্রের ভিডিও জনসমক্ষে এসেছে। বিজেপি যাঁকে প্রার্থী করেছে, প্রধানমন্ত্রী যাঁকে করেছে, সেই রেখা পাত্র বলছেন, ভুয়ো অভিযোগকারিণীদের দিল্লিতে দেখা করতে নিয়ে গিয়েছে বিজেপি। এটা রেখা পাত্রই বলছেন। এই জল অনেক দূর গড়াবে। সুপ্রিম কোর্টে যেন রাজ্য সরকারের তরফ থেকে এই ভিডিও জমা দেওয়া হয়, সেই আবেদন করেছি নেত্রীকে'।

Advertisement

Advertisement