scorecardresearch
 

Arijit Singh- Koyel Singh- Voting: স্কুটি চালিয়ে বউকে নিয়ে ভোট দিলেন অরিজিৎ, অনুরাগীদের ভিড়- হুড়োহুড়ি! ভাইরাল

Arijit Singh Election: অরিজিৎ সিংকে দেখার জন্য, জিয়াগঞ্জের বাড়ির বাইরে ভিড় জমান বহু ফ্যানেরা। ছেলেদের স্কুল থেকে আনা হোক কিংবা দোকান- বাজার, প্রায়ই মুর্শিদাবাদের অলিগলিতে দেখা যায় তাঁকে। সকলের মুখেই শোনা যায় একেবারে মাটির মানুষ তিনি। এবার ফের ভাইরাল জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়কের ভিডিও।     

Advertisement
অরিজিৎ সিংন- কোয়েল রায় সিং অরিজিৎ সিংন- কোয়েল রায় সিং

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বর্তমানে আরব সাগরের বুকে দাপিয়ে বেড়াচ্ছেন বাংলার ছেলে অরিজিৎ সিং (Arijit Singh)। নিতান্তই সাধারণ জীবনযাপন করেন তিনি। পাপরাৎজ্জিদের থেকে দূরে থাকেন। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রচারের অন্তরালে থাকতে পছন্দ করেন গায়ক। এমনকী সংবাদমাধ্যমকেও সাক্ষাৎকার দেন না। তাঁকে দেখার জন্য, জিয়াগঞ্জের বাড়ির বাইরে ভিড় জমান বহু ফ্যানেরা। ছেলেদের স্কুল থেকে আনা হোক কিংবা দোকান- বাজার, প্রায়ই মুর্শিদাবাদের অলিগলিতে দেখা যায় তাঁকে। সকলের মুখেই শোনা যায় একেবারে মাটির মানুষ তিনি। এবার ফের ভাইরাল জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়কের ভিডিও।     

অরিজিৎ সিংয়ের এক ফ্যানক্লাবের শেয়ার করা একটি ভিডিও এই মুহূর্তে ঘুরছে নেটমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, ভোট দিতে গিয়েছেন তিনি। সঙ্গে রয়েছে স্ত্রী কোয়েল রায় সিং। মঙ্গলবার ছিল তৃতীয় দফার লোকসভা নির্বাচন। জিয়াগঞ্জের শিবতলা ঘাটের বাসিন্দা অরিজিৎ। এদিন ভোরেই তিনি বাড়ি ফিরেছেন। বিকালে তিনি নিজের ভোটাধিকার প্রয়োগ করেন। 

 

মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের অন্তর্গত ২৬ নম্বর বুথে প্রীতম সিং প্রাইমারি স্কুলে ভোট দেন গায়ক। বাড়ি থেকে স্কুটিতে চড়ে ভোটদান কেন্দ্রে হাজির হন অরিজিৎ- কোয়েল। স্বাভাবিকভাবেই তাঁকে দেখার জন্য স্কুল চত্বরে ভিড় জমান বহু অনুগামীরা।

প্রসঙ্গত, অরিজিৎ সিং-এর লভ লাইফের দ্বিতীয় ইনিংস একেবারে গল্পের মতো। ছোটবেলার বান্ধবী কোয়েল রায়কে বিয়ে করেন সঙ্গীতশিল্পী। ২০১৪ সালে গাঁটছড়া বাঁধেন কোয়েল -অরিজিৎ। একই স্কুলে পড়াশোনা করতেন তাঁরা। তবে এই বিয়েতেও ছিল না কোনও জাকজমক। তারাপীঠে একেবারে কাছের বন্ধু- বান্ধব ও আত্মীয়দের নিয়ে সাত পাকে বাঁধা পড়েন জুটি। বিভিন্ন সূত্র থেকে জানা যায়, কোয়েল বিবাহবিচ্ছিন্না। তাঁর প্রথম পক্ষের এক সন্তানও রয়েছে। গ্ল্যামারের আলো, চাকচিক্য থেকে দূরেই থাকেন তিনি। বর্তমানে, জুল ও আলি- দুই ছেলেকে নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটছে জুটির। 

Advertisement

 

Advertisement