scorecardresearch
 

Anuradha Paudwal Joins BJP: বিজেপিতে যোগ দিলেন গায়িকা অনুরাধা পৌডওয়াল, লোকসভায় প্রার্থী হচ্ছেন?

শনিবার ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিলেন বিখ্যাত গায়িকা অনুরাধা পৌডওয়াল। আজ দুপুরে দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়ে তিনি বিজেপিতে যোগ দেন।

Advertisement
singer anuradha paudwal joins bjp singer anuradha paudwal joins bjp
হাইলাইটস
  • বিজেপিতে যোগ দিলেন গায়িকা অনুরাধা পৌডওয়াল
  • আজ দুপুরে দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়ে তিনি বিজেপিতে যোগ দেন

শনিবার ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিলেন বিখ্যাত গায়িকা অনুরাধা পৌডওয়াল। আজ দুপুরে দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়ে তিনি বিজেপিতে যোগ দেন। তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। এর আগে বহুবার প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করেছেন অনুরাধা। তিনি এমন সময়ে বিজেপিতে যোগ দিচ্ছেন যখন দেশে শীঘ্রই লোকসভা নির্বাচন হতে চলেছে। আজই লোকসভা নির্বাচন ও কয়েকটি রাজ্যে বিধানসভা নির্বাচনের তারিখ ঘোষণা করবে নির্বাচন কমিশন।

অনুরাধা পৌডওয়াল একজন জনপ্রিয় গায়িকা। তিনি ৯০ এর দশকে তাঁর ভক্তিমূলক গানের জন্য জনপ্রিয়তার শীর্ষে ছিলেন। তার বয়স ৬৯ বছর। তিনি ১৯৬৯ সালে অরুণ পৌডওয়ালের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন, যিনি ছিলেন এসডি বর্মনের সহকারী এবং সুরকার। তাঁদের দুই সন্তান, ছেলে আদিত্য ও এক মেয়ে কবিতা। তাঁর ছেলে কয়েক বছর আগে মারা গিয়েছেন। অনুরাধা পৌড়ওয়ালের স্বামী মারা যান ১৯৯১ সালে।

এবার লোকসভা নির্বাচনে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ-কে মোকাবিলা করতে 'ইন্ডিয়া' জোট গঠন করেছে বিরোধী দলগুলো। এই জোটে রয়েছে দুই ডজনের বেশি বিরোধী দল। যেখানে এনডিএ-তে প্রায় ৪০টি দল রয়েছে। এনডিএ-র বর্তমানে ৩৫০ জনের বেশি সাংসদ রয়েছেন। অন্যদিকে, ইন্ডিয়া ব্লকে প্রায় ১৫০ এমপি রয়েছেন। তবে, ইন্ডিয়া ব্লকও অনেক রাজ্যে ধাক্কা খেয়েছে, কারণ সেখানকার দলগুলো একাই লড়াই করার সিদ্ধান্ত নিয়েছে। উদাহরণস্বরূপ, মমতা বন্দ্যোপাধ্যায়ের টিএমসি ইন্ডিয়া ব্লকের অংশ, কিন্তু টিএমসি পশ্চিমবঙ্গের সমস্ত ৪২টি আসনে একাই লড়াই করছে।

Advertisement