scorecardresearch
 

Amrita Roy: কৃষ্ণনগর রাজবাড়ির 'রানিমা' মহুয়ার বিরুদ্ধে BJP প্রার্থী? কথা বলল bangla.aajtak.in

Krishnanagar lok sabha election: সবকিছু ঠিকঠাক থাকলে আসন্ন লোকসভা নির্বাচনে কৃষ্ণনগর আসনে তৃণমূলের মহুয়া মৈত্রের বিরুদ্ধে বিজেপি প্রার্থী হতে পারেন কৃষ্ণনগরের রাজপরিবারের কুলবধূ অমৃতা রায়। সোমবার কলকাতা থেকে কৃষ্ণনগরে আসেন অমৃতা।

Advertisement
Krishnanagar lok sabha election Krishnanagar lok sabha election
হাইলাইটস
  • বিজেপি প্রার্থী হতে পারেন কৃষ্ণনগরের রাজপরিবারের কুলবধূ অমৃতা রায়
  • সোমবার কলকাতা থেকে কৃষ্ণনগরে আসেন অমৃতা

সবকিছু ঠিকঠাক থাকলে আসন্ন লোকসভা নির্বাচনে কৃষ্ণনগর আসনে তৃণমূলের মহুয়া মৈত্রের বিরুদ্ধে বিজেপি প্রার্থী হতে পারেন কৃষ্ণনগরের রাজপরিবারের কুলবধূ অমৃতা রায়। সোমবার কলকাতা থেকে কৃষ্ণনগরে আসেন অমৃতা। জানা গিয়েছে, স্থানীয় বিজেপি নেতৃত্বকে সঙ্গে নিয়ে স্থানীয় এক মন্দিরে পুজোও দেন তিনি। পুজো দেওয়ার পর মন্দিরের সবাইকে মিষ্টিমুখ করাতে দেখা যায় । আবার মানুষের আবদারে সেলফিও তোলেন। তারপর এনিয়ে জল্পনা আরও বেড়েছে। Bangla.aajtak.in বুধবার অমৃতার সঙ্গে কথা বলেছিল। প্রার্থীপদ থেকে কৃষ্ণনগরের আবেগ,নানা প্রশ্নের জবাবে কী বলেছেন অমৃতা জেনে নিন।

জানা গিয়েছে, মহুয়ার বিরুদ্ধে প্রার্থী হওয়ার জন্য বিজেপি শীর্ষ নেতৃত্ব যোগাযোগ করে অমৃতা রায়ের সঙ্গে। জেলা বিজেপিও এমন এক জনকে প্রার্থী হিসাবে চাইছিল যাঁকে ভোটারদের কাছে নতুন করে পরিচয় করাতে হবে না। এক নামে সবাই চিনবেন। সেই হিসেবে অমৃতা রায় হবেন সবচেয়ে যোগ্য। বিজেপির তরফে যোগাযোগের বিষয়টা স্বীকার করেছেন অমৃতা নিজেই।

Bangla.aajtak.in-কে তিনি বলেন, 'আমাকে বিজেপির তরফে প্রস্তাব দেওয়া হয়েছিল। আমি রাজি হয়েছি। তবে কোথা থেকে দাঁড়াচ্ছি সেটা নাম ঘোষণা না হলে বলতে পারছি না। ' কৃষ্ণনগর থেকে কি দাঁড়াচ্ছেন এটা নিশ্চিত? জবাবে অমৃতা বলেন, 'কৃষ্ণনগর থেকেই দাঁড়াচ্ছি কি না সেটা বলতে পারছি না নিশ্চিত করে। নাম ঘোষণা না হওয়া পর্যন্ত এটা বলা ঠিক নয়।'

২০১৯ সালের মতো এবারও কৃষ্ণনগর আসনে তৃণমূল প্রার্থী করেছে মহুয়া মৈত্রকে। রাজনৈতিক অভিজ্ঞতায় অমৃতার থেকে মহুয়া অনেক এগিয়ে, এছাড়াও বক্তা হিসেবেও মহুয়ার সুনাম রয়েছে। তাই মহুয়ার মতো হেভিওয়েট প্রার্থীর বিরুদ্ধে লড়াইটা কেমন হবে?

জবাবে অমৃতা বলেন, 'মহুয়া মৈত্রের সঙ্গে ব্যক্তিগত কোনও শত্রুতা নেই। আমাদের আদর্শ আলাদা, লড়াইটা রুচিশীল ভাবেই করতে হবে। আমি ব্যক্তিগত আক্রমণে বিশ্বাসী নয়। শুধু কৃষ্ণনগর নয়, পুরো নদিয়াবাসী আমার পরিবার। আমি আশা করছি পরিবার আমার পাশে দাঁড়াবে।'

Advertisement

Advertisement